বিজ্ঞাপন

কেরানীগঞ্জে দুই কিশোরী ধর্ষণ: রিমান্ড শেষে চারজন কারাগারে

May 16, 2021 | 7:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা:  দক্ষিণ কেরানীগঞ্জে ঈদের কেনাকাটা করতে গিয়ে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগের মামলায় কিশোরীর বন্ধু আশিকসহ চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (১৬ মে) দ্বিতীয় দফা রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের আদালত হাজির করেন। এরপর মামলার তদন্ত স্বার্থে আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করেন এ তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাজাদী তাহমিদা আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া অপর তিনজন হলেন, অপু, রিফাত ও ফাহিম।

বিজ্ঞাপন

এর আগে গত ৯ মে আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই মামলায় অপু ও রিফাত দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এরপর একই ঘটনায় দায়ের করা আরেক মামলায় ১২ মে তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

অভিযোগ থেকে জানা যায়, ভুক্তভোগী দুই কিশোরী গত ৭ মে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার মার্কেটে ঈদের কেনাকাটা করতে যান। বিষয়টি তাদের একজনের (১৮) ছেলে বন্ধু আশিক জানতে পারেন। পরে আশিক আব্দুল্লাহপুর এলাকায় গিয়ে তাদের সঙ্গে দেখা করে দু’জনকে বেড়াতে যাওয়ার কথা বলে রাজাবাড়ি এলাকার নির্জন স্থানের নিয়ে যায়। সেখানে আসিফের আরও আট বন্ধু ছিলেন। একপর্যায়ে আসিফসহ নয়জন ওই দুইজনকে পালাক্রমে ধর্ষণ করেন।

বিজ্ঞাপন

এ ঘটনায় ভুক্তভোগী ছেলে বন্ধুসহ নয়জনের নাম উল্লেখ করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় পৃথক দু’টি ধর্ষণ মামলা দায়ের হয়েছে।

সারাবাংলা/এআই/আইই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন