বিজ্ঞাপন

আম নিয়ে ঝগড়া, প্রাণ গেল একজনের

May 16, 2021 | 11:41 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: আমগাছের দখল নিয়ে ঝগড়ার জেরে কুপিয়ে এক ব্যক্তিকে খুন করা হয়েছে। একই ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন তার বড় ভাই।

বিজ্ঞাপন

রোববার (১৬ মে) রাতে চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের গুরুনখাইন গ্রামের ফকিরা মসজিদের সামনে এ ঘটনা ঘটে। পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহত এরশাদ আলম (৩৫) গুরুনখাইন গ্রামের মৃত আব্দুস সবুরের ছেলে। তার ভাই মো. নাসেরকে (৫০) আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার সারাবাংলাকে বলেন, ‘একটি আম গাছ নিয়ে আপন ভাইদের মধ্যে বিরোধ আছে। আজ সন্ধ্যার দিকে ওই গাছ থেকে আম কুড়ানো নিয়ে ঝগড়া হয়। এর মধ্যে তৃতীয় একটি গ্রুপ এসে একজনের পক্ষ নিয়ে ঝগড়ায় যোগ দেয়। ঝগড়ার এক পর্যায়ে মারামারি শুরু হয়। তখন ধারালো অস্ত্রের আঘাতে এরশাদ ও তার ভাই আহত হয়। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এরশাদকে মৃত ঘোষণা করেন।’

চমেক হাসপাতালের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া সারাবাংলাকে জানান, গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে আনার পর এরশাদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নাসেরকে ২৫ নম্বর সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন