বিজ্ঞাপন

আলোকবালীতে ২ পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২, আরও ৮ জন আহত

May 16, 2021 | 3:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর সদর উপজেলার দুর্গম চরাঞ্চল আলোকবালীতে আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দু’জন গুলিবিদ্ধ হয়েছেন। সংঘর্ষে দুই পক্ষের আরও কমপক্ষে আট জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (১৬ মে) ভোরে আলোকবালীর মুরাদনগর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি বাড়িঘরে হামলা-ভাঙচুর ও মালামাল লুটপাটের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ও আহতদের নরসিংদী সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত সজল ইসলাম টুকুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলোকবালী এলাকার রায়হান মেম্বার ও আসাদুল্লাহ সর্মথকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার (১৫ মে) বিকেলে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়াও হয়। এরই জের ধরে রোববার ভোরে দুই পক্ষ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, সংঘর্ষে গুলিবিদ্ধ হন রায়হান মেম্বারের সর্মথক আলোকবালীর বীরগাও এলাকার আব্দুল রহিম মিয়ার ছেলে সজল ইসলাম টুকু (৩৮) ও মুরাদনগর এলাকার মোখলেস মিয়ার ছেলে মুরাদ মিয়া (১৮)। স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। দুই পক্ষের আরও অন্তত আট জন আহত হন।

বিজ্ঞাপন

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার চৌধুরী দত্ত জানান, পূর্বশত্রুতার জের ধরে সংঘর্ষের এই ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন