বিজ্ঞাপন

চট্টগ্রামে একরাতে ২ খুন, গ্রেফতার হয়নি কেউ

May 19, 2021 | 8:57 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলী ও সীতাকুণ্ড উপজেলায় পৃথকভাবে ছুরিকাঘাতে দুই যুবককে খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৮ মে) রাতে সীতাকুণ্ড পৌরসভার পেশপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। এর আধাঘণ্টার ব্যবধানে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের বোর্ডবাজার এলাকায় ছুরিকাঘাতে খুন হন আরেক যুবক।

বিজ্ঞাপন

সীতাকুণ্ডে নিহত যুবক মো. কোরবান আলী সোহেল (২৬) উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক সারাবাংলাকে বলেন, ‘রাত সাড়ে ৯টার দিকে ছুরিকাঘাতে খুন হওয়া এক যুবকের লাশ আমরা মহাসড়কের পাশ থেকে উদ্ধার করেছি। সেখানে রক্তাক্ত লাশটি পড়েছিল। কে বা কারা খুন করেছে সেটা কেউ দেখেনি। প্রাথমিকভাবে তার পরিবারও কাউকে সন্দেহের কথা জানাতে পারেনি। আমরা তদন্ত করছি।’

ঘটনাস্থল থেকে নিহতের মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক সুমন বণিক।

বিজ্ঞাপন

এদিকে রাত ১০টার দিকে কর্ণফুলী উপজেলায় জায়গা নিয়ে বিরোধের জেরে আরেকটি খুনের ঘটনা ঘটে। খুন হওয়া মোহাম্মদ মুরাদ (২৬) চরলক্ষ্যা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের আবদুর রহিমের ছেলে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ জানান, জায়গা কেনাবেচা নিয়ে স্থানীয় জুয়েল ও ফোরকানের মধ্যে বিরোধ ছিল। সম্প্রতি এই বিরোধ আরও জোরালো হয়। নিহত মুরাদ জুয়েলের পক্ষের লোক।

‘গত (মঙ্গলবার) রাতে মুরাদ বোর্ডবাজার এলাকায় গেলে ফোরকানের পক্ষের সাইফুল ও আজাদ তাকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় মুরাদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

বিজ্ঞাপন

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কাউকে গ্রেফতার করা যায়নি বলে ওসি জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন