বিজ্ঞাপন

রোহান ও তিশার ‘মনের ভেতর মন’

May 19, 2021 | 1:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ উপলক্ষে প্রীতি দত্তের রচনা ও পরিচালনায় নির্মিত হলো টেলিফিল্ম ‘মনের ভেতর মন’। এতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও তাসনুভা তিশা। প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন (১৯ মে) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

‘মনের ভেতর মন’ টেলিফিল্মের গল্পে দেখা যায়, সুজানার দূর সম্পর্কের এক খালাতো ভাই রাসেল বিদেশ থেকে এসে তাদের বাসায় উঠেছে। দেশ দেখতে এসেছেন তিনি। প্রথম দিন ঘুরতে বেরিয়ে রাতে আর তার বাসায় ফেরার নাম নেই। অনেক খোঁজাখুঁজির পর সুজানা তাকে পায় হাসপাতালের বিছানায়। অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে জ্ঞান হারিয়েছিলো রাসেল। এরপর দেশ দেখার সাধ মিটে যায় তার। হাসপাতাল থেকে বাসায় ফেরার পর সুজানাই তার সেবাযত্ম করে।

একদিন বিকেলে রাসেল ছাদে উঠে দেখে সুজানা ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করছে। দৌড়ে গিয়ে তাকে থামায় রাসেল। সুজানা জানায় তার সাত বছরের প্রেমের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর থেকে সে ভীষণ মানসিক যন্ত্রনায় ভুগছে। এ জীবন আর রাখতে চায় না সে। রাসেল তাকে বোঝানোর চেষ্টা করে। তাকে নিয়ে মাঝে মাঝে ঘুরতে বের হয়। কিন্তু সুজানার কোন পরিবর্তন নাই। বরং দিনে দিনে তার মানসিক অবস্থা খারাপ হচ্ছে। এদিকে, সুজানার বাবা-মা তাকে বিয়ে দেয়ার পরিকল্পনা করছে। রাসেলেরও বিদেশে চলে যাওয়ার সময় হয়ে এসেছে। শেষ পর্যন্ত কি হয় সুজানার?

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন