বিজ্ঞাপন

রাবণের ভূমিকায় রণবীর সিং!

May 25, 2021 | 4:19 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘রামায়ণ’-এর গল্পকে পর্দায় ফুটিয়ে তুলতে একের পর এক মাঠে নামছেন বলিউডের পরিচালক, প্রযোজকের দল। আগামী বছর আবার এই মহাকাব্যেকে ভিন্ন আঙ্গিক থেকে পরিবেশন করা হবে দু’টি ছবিতে। তার মধ্যে একটি ‘তানাজী’ ছবি খ্যাত ওম রাউত পরিচালিত ছবি ‘আদিপুরুষ’। যে ছবিতে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করবেন ‘বাহুবলী’ খ্যাত দক্ষিনী অভিনেতা প্রভাস, সীতার চরিত্রে কৃতি শ্যানন এবং রাবণ-এর ভূমিকায় সাইফ আলী খান।

বিজ্ঞাপন

এবার শোনা গেল ‘বাহুবলী’ ছবি সিরিজ খ্যাত গল্পকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদের লেখা চিত্রনাট্যের ওপর ভিত্তি করে ‘রামায়ণ’-এর ঘটনাকে দর্শকদের সামনে হাজির করতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এই ছবির নাম হতে চলেছে ‘সীতা’। ছবিতে রামায়ণের ঘটনাকে দর্শকদের সামনে পেশ করা হবে সীতার দৃষ্টিভঙ্গি থেকেই। সেই সূত্রে আরও জানা গেছে, ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের জন্য কারিনা কাপুর এবং আলিয়া ভাটের মধ্যে যেকোনও একজন অভিনেত্রীকে প্রস্তাব দিতে পারেন ছবির নির্মাতারা। পাশাপাশি আরও জানা গেছে এই ছবিতে রাবণের ভূমিকায় অভিনয়ের জন্য ইতিমধ্যেই নাকি প্রস্তাব দেওয়া হয়েছে রণবীর সিংকে। শোনা যাচ্ছে, আকাশছোঁয়া বাজেটের অঙ্কে তৈরি হতে চলেছে এই ছবি। ছবির ধরণ ধারণ নাকি প্রায় টেক্কা দেবে ‘বাহুবলী’-কেই!

একটি অনুষ্ঠানে রণবীর সিং ও কারিনা কাপুর খান

একটি অনুষ্ঠানে রণবীর সিং ও কারিনা কাপুর খান

‘সীতা’-র চরিত্রে কারিনা বা আলিয়া নিয়ে দ্বন্দ থাকলেও ‘রাবণ’-এর ভূমিকায় রণবীরকেই নাকি ভীষণভাবে চাচ্ছেন এই ছবির পরিচালক-প্রযোজক। যদি কারিনা কাপুর রাজি হন ‘সীতা’-র জন্য, তাহলে প্রথমবার বড়পর্দায় দর্শকরা একসঙ্গে দেখতে পাবে রণবীর, করিনাকে। যদিও এর আগে সঞ্জয় লীলা বানশালির ‘রাম লীলা’ ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল এই দুই তারকার। তবে সেইসময়ে রণবীরের বিপরীতে কাজ করতে চাননি কারিনা। তাই বানশালির ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। এরপর যদিও একাধিক সাক্ষাৎকারে পর্দায় পরস্পরের সঙ্গে কাজ চেয়েছেন রণবীর সিং ও কারিনা দু’জনেই। প্রসঙ্গত উল্লেখ্য, করণ জোহরের পরবর্তী ছবি ‘তখত’-এ দাদা ও বোনের চরিত্রে দেখা যাবে এই দুজনকে। তবে এখনও সেই ছবির কাজ শুরু হতে অনেক দেরি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন