শনিবার ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং , ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘মিস্টার বাংলাদেশ’ পর্দায় আসবে জুলাইতে

মার্চ ২৭, ২০১৮ | ১:০৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলাদেশী সিনেমায় জঙ্গিবাদ একেবারে নতুন নয়, তবে একেবারেই কম। সমসাময়িক দেশীয় প্রেক্ষাপটে এই বিষয়ে সিনেমা নির্মাণ প্রয়োজন বলে মনে করছেন অনেকেই।

সেই অনেকেই-এর মধ্যে থেকে বেরিয়ে এলো একটি সিনেমা। ছবির নাম ‘মিস্টার বাংলাদেশ’। নির্মাণ করে ফেললেন আবু আকতারুল ইমান। সাহস করে কেএইচকে প্রোডাকশন সংশ্লিষ্টরা নিজেরাই বানিয়ে ফেলেছেন ছবিটি। ২৫ মার্চ অনলাইনে প্রকাশ পেয়েছে সিনেমার ট্রেইলার।

বিজ্ঞাপন

সিনেমায় মিস্টার বাংলাদেশ চরিত্রে রূপ দিয়েছেন খিজির হায়াত খান। তিনি বলেন, ‘আমরা ট্রেইলার প্রকাশ করেছি। ধীরে ধীরে সিনেমার গান, বিহাইন্ড দ্য সিনগুলো প্রকাশ করা হবে। আমাদের সিনেমায় বড় কোনো আর্টিস্টি নেই, বড় কোনো প্রযোজক নেই, বড় ব্যানার নেই। তাই আমাদের সবকিছুই ধীরে ধীরে করতে হবে।’

জঙ্গিবাদ সিনেমার বিষয়বস্তু বলে প্রশ্ন উঠছে সব মহলে। সিনেমাটি কি সেন্সর পাবে কি না? ‘আশা করছি সেন্সর বোর্ডের সদস্যদের সহযোগিতা পাবো। এটি এখন প্রয়োজনিয় একটি বিষয়। এই বিষয়ে সিনেমা নির্মাণ ও প্রদর্শন করতে না পারলে, সচেতনতা বৃদ্ধি হবে কীভাবে?’

জুলাই মাসে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন ‘মিস্টার বাংলাদেশ’ সংশ্লিষ্টরা। ছবিতে আরও অভিনয় করেছেন লাক্স তারকা শানু, টাইগার রবি, শামীম হাসান সরকার, মেরিয়ান ও শাহরিয়ার সজীব।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন