বিজ্ঞাপন

আহত কিশোরকে হাসপাতালে নেওয়ার পথে প্রাণ গেল ৩ জনের

May 27, 2021 | 5:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভোলা: জেলার সদর উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় অটোচালকসহ তিন জন নিহত হয়েছে। নিহতরা হলেন- উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মো. মাজেদের ছেলে মো. মিরাজ (৩৫), মো. ছালেমের ছেলে মো. সোহাগ (১৪), একই এলাকার অটোচালক মো. আজিজুল হক (৪০)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ মে) দুপুর আড়াইটার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ঘুইংগারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার ইউছুফ ও মনির নামের আরও দু’জন গুরুতর আহত হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরের দিকে উত্তর দিঘলদী ইউনিয়নের কমরউদ্দিন এলাকার দলিলউদ্দিন মৌলভী বাড়ির সোহাগ তালগাছ থেকে পড়ে আহত হয়। পরে তাকে নিয়ে ওই বাড়ির আরও তিনজন মিলে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় করে ভোলা সদর হাসপাতালে রওনা দেয়।

বিজ্ঞাপন

এসময় ঘুইংগারহাট পার হলে বিপরীত দিক থেকে আসা বিসমিল্লাহ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালক আজিজুল হক, মো. মিরাজ ও সোহাগ মারা যায়। এসময় অটোরিকশাতে থাকা ইউছুফ ও মনিরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

যাত্রীবাহী বাসটিকে স্থানীয়রা জব্দ করে রাস্তা অবরোধ করে। এতে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।

বিজ্ঞাপন

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করেছি।’ পরিস্থিতি শান্ত করার চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন