বিজ্ঞাপন

কুকুর বাঁচাতে ভাল্লুকের সঙ্গে কিশোরীর লড়াই

June 2, 2021 | 5:42 pm

বিচিত্রা ডেস্ক

হেইলি মরিনিকো নামের এক মার্কিন কিশোরী লস এঞ্জেলেস শহরের বাইরে এক বাগান বাড়িতে থাকে। অন্যান্য দিনের মতো সোমবার (৩১ মে) সে নিজের বাগানে কাজ করছিল। হঠাৎ তাদের পারিবারিক পোষা কুকুর ভ্যালেন্টিনার চিৎকার শুনতে পায়।

বিজ্ঞাপন

কুকুরের চিৎকার অনুসরণ করে বাড়ির পেছনের উঠানে যায় হেইলি। গিয়ে তো তার চক্ষু চড়ক গাছ। দেখেন বাড়ির সীমানা প্রাচীরে একটা ভাল্লুক বসে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে তাদের কুকুর ভ্যালেন্টিনো আর তার বাচ্চাদের দিকে।

মুহুর্তেই হেইলির ভেতরে কী যেন খেলে যায়, সে কুকুর আর তার বাচ্চাগুলোকে নিরাপদে সরিয়ে নিতে সীমানা প্রাচীরের দিকে দৌড়ে যায় এবং ভাল্লুকটিকে দুই হাতে ওপরে তুলে প্রাচীর থেকে বাড়ির বাইরে ছুড়ে মারে।

বিজ্ঞাপন

নজরদারি ক্যামেরা থেকে ওই ঘটনার ফুটেজ মুহুর্তেই ছড়িয়ে পড়ে ইন্টারনেট দুনিয়ায়। সঙ্গেসঙ্গে বিভিন্ন নিউজ আউটলেট থেকে হেইলির সাক্ষাৎকার চাওয়া শুরু হয়।

কিন্তু, কিছুটা অন্তর্মুখী স্বভাবের হেইলি কাউকে সাক্ষাৎকার না দিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ওই ঘটনার একটি ছবি পোস্ট করে বলে, ভাল্লুকের সঙ্গে লড়াই করা নিরাপদ নয়। তার সঙ্গে যেমনটা হয়েছে, ফলাফল সব সময় যে এমনই হবে তার কোনো গ্যারান্টি নেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন