বিজ্ঞাপন

ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ মাদ্রাসা ছাত্রের মৃত্যু

June 3, 2021 | 11:49 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: কোম্পানীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক মনিরুজ্জামান ইফাজ (২২) গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩জুন) সকাল ৭টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের শিমুলতলী ফোরকানিয়া মাদরাসার সামনের বসুরহাট-নতুন বাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দৌলতবেপারী বাড়ির কামরুজ্জামান শাহনূরের ছেলে গাজী মো.আশকার (১০), একই বাড়ির শহীদুল ইসলাম ফরহাদের ছেলে মিনহাজুল ইসলাম (৮)। তারা দুজন সম্পর্কে আপন মামা-ভাগ্নে। তারা দুজনই বসুরহাট পৌরসভার কেজি স্কুল রোডের দারুল আকরাম মাদরাসার তৃতীয় ও প্রথম জমাতের ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৭টার দিকে মনিরুজ্জামান ইফাজ বাড়ি থেকে ছোট ভাই-ভাগিনাকে নিয়ে মোটরসাইকেলে চড়ে বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দারুল আকরাম মাদরাসার উদ্দেশে যাত্রা করে। পথে মোটরসাইকেলটি পৌরসভার শিমুলতলী মাদরাসার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই শিশু ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। পরে স্থানীয়রা দুর্ঘটনা কবলিত ট্রাক-মোটরসাইকেল আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক-মোটরসাইকেল তাদের হেফাজতে নেয়। তবে ঘাতক ট্রাক চালক ঘটনার সঙ্গে সঙ্গে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক জানান, পরিবারের আপত্তি না থাকলে নিহতদের লাশ স্বজনদের কাছে দেওয়া হবে। নিহতদের লাশ বর্তমানে থানায় আছে।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন