বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৩

June 4, 2021 | 7:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: সদর উপজেলার সুন্দরপুর ও চরবাগডাঙ্গা ইউনিয়নে পৃথক ঘটনায় বজ্রপাতে মা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। শুক্রবার বিকেলে এসব ঘটনা ঘটে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

বজ্রপাতে নিহতরা হলেন, সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের পাঁচরশিয়া গ্রামের মো. রানার স্ত্রী মোসা. এনি খাতুন (২৫) ও তার ছেলে নূর মোহাম্মদ (৫) এবং চরবাগডাঙ্গা ইউনিয়নের টিকলীচর গ্রামের আব্দুল মতিনের ছেলে ইয়াসির আরাফাত (১০) ।

সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ঝড়ো হাওয়া শুরু হলে মা ও ছেলে বাড়ির পাশের আমবাগানে যায়৷ এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই নিহত হয় মা এনি খাতুন। গুরুতর আহত অবস্থায় ছেলে নূর মোহাম্মদকে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, সুন্দরপুরে মা ও মেয়ে মারা গেছে। এছাড়াও আম কুড়াতে গিয়ে চরবাগডাঙ্গা ইউনিয়নের আরেক ১০ বছর বয়সী ছেলে ইয়াসির আরাফাত বজ্রপাতে মারা গেছে।

বিজ্ঞাপন

নিহতদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে আর্থিক সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মৌদুদ আলম খাঁ।

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন