বিজ্ঞাপন

চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে আ.লীগ নেতার গুলি

June 7, 2021 | 1:37 am

লোকাল করেসপন্ডেন্ট

আশুলিয়া (সাভার): সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকায় চাঁদা না দেওয়ায় এক ঠিকাদারকে লক্ষ্য করে গুলি করার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগের নেতার বিরুদ্ধে। ওই অভিযুক্ত আওয়ামী লীগ নেতার নাম শাহিন পালোয়ান। এ ঘটনায় অলি নামে একজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

অভিযুক্ত শাহিন পালোয়ান আশুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক। আর আটককৃত অলি ওই আওয়ামী লীগ নেতার দোকানের ম্যানেজার। রোববার (৬ জুন) দুপুরে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, কাঠগড়ার পশ্চিম পাড়া এলাকায় বোরবার সকাল থেকে একটি সড়কে শ্রমিকদের নিয়ে পানি নিষ্কাশনের কাজ করছিলেন ঠিকাদার বেলাল। দুপুরে শাহিন পালোয়ান, অলিসহ আরও কয়েকজন সেই সড়কে গিয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবি করে। ঠিকাদার চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে শাহিন তার কোমর থেকে বিদেশি পিস্তল বের করে ঠিকাদারকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করে। এ সময় ঠিকাদার বেলাল অল্পের জন্য বেঁচে যান। পরে স্থানীয়রা এগিয়ে আসলে শাহিন পালিয়ে যান। এ সময় অলিকে ধরে পুলিশে সোর্পদ করে স্থানীয়রা।

স্থানীয় জানায়, শাহিন পালয়োন এই এলাকায় নানা অপর্কম করে। তার নামে অবৈধ গ্যাস লাইনের ৪/৫টি মামলা আছে। তিনি এখনো অবৈধ গ্যাস লাইন দেবে বলে বাড়িওলাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা আদায় করে। এছাড়াও এলাকায় কোনো ব্যবসা-বাণিজ্য করতে হলে তাকে চাঁদা দিতে হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে ঠিকাদার বেলাল বলেন, আমি কাজ করছিলাম এ সময় তারা আসে এবং কাজ বন্ধ করতে বলে। আমি কাজ বন্ধ না করলে শাহিন তার কোমর থেকে পিস্তল বের করে আমাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুড়ে। আল্লাহর রহমতে আমি বেঁচে যাই।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছি। সেখানে গুলির কোনো ঘটনা ঘটেছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন