বিজ্ঞাপন

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

June 7, 2021 | 8:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সদর উপজেলা ও সলঙ্গা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (৭ জুন) বেলা ১১টার দিকে সলঙ্গা থানার ধোপাকান্দি এলাকায় ও রোববার (৬ জুন) রাত ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়িতে এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলো, লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার নেকসাস সুন্দর গ্রামের শফিকুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (৪৮) ও সিরাজগঞ্জে সদর উপজেলার বহুলি ইউনিয়নের বিলগজারিয়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী রওশনারা বেগম (৫০)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, রোববার রাতে ঢাকা থেকে পণ্যবাহী একটি ট্রাক উত্তরাঞ্চলের দিকে যাচ্ছিল। ট্রাকটি মুলিবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাকচালক নাজমুল ইসলাম নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

বিজ্ঞাপন

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী জানান, সোমবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ হাটিকুমরুল গোলচত্ত্বর থেকে সিরাজগঞ্জ যাওয়ার পথে সলঙ্গা থানার ধোপাকান্দি মমতাজ ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে রওশনারা বেগমকে বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দেয় অজ্ঞাত একটি ট্রাক। এসময় সে রাস্তায় ছিটকে পড়লে অপর একটি ট্রাক তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই নারী নিহত হয়।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন