বিজ্ঞাপন

কম খরচে হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা

June 9, 2021 | 9:00 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: যাত্রীদের ভ্রমণকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে করোনাভাইরাস সংক্রমণের পরিবর্তিত পরিস্থিতিতে বিভিন্ন গন্তব্যে ন্যূনতম খরচে আকর্ষণীয় হলিডে প্যাকেজ অফার করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। কেবল দেশ নয়, দেশের বাইরে ভ্রমণের জন্যও রয়েছে এমন প্যাকেজ।

বিজ্ঞাপন

ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান, বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ গন্তব্য ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক গন্তব্য মাস্কট, দোহা, গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে। করোনা মহামারির কারণে রাষ্ট্রীয় সিদ্ধান্তে কলকাতা, চেন্নাই, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক ও দুবাই রুটে ফ্লাইট পরিচালনা সাময়িকভাবে স্থগিত আছে।

কামরুল ইসলাম আরও জানান, ভ্রমণ পিপাসু বাংলাদেশি পর্যটকদের সংখ্যা প্রতি মূহূর্তেই বাড়ছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটকদের ভ্রমণকে আকর্ষণীয় করার জন্য কক্সবাজার, চট্টগ্রাম, সিলেটে ও বরিশালে দিয়েছে হলিডে প্যাকেজ। পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসঙ্গে উপভোগ করার জন্য কক্সবাজারের প্রায় সব আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরও নানাবিধ সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে।

ইউএস-বাংলা জানিয়েছে, দু’টি পাতা একটি কুড়ি’র অঞ্চল সিলেটেও ইউএস-বাংলা দিচ্ছে মনোরম লোকেশনে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ। সবুজ আর পাহাড়ের অপরূপ সৌন্দর্য উপভোগ করার জন্য সিলেটে দুই রাত তিন দিনের প্যাকেজ রয়েছে। এছাড়া বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম ও বাংলাদেশের অন্যতম নদীবন্দর বরিশালে ভ্রমণের জন্য ইউএস-বাংলা দুই রাত তিন দিনের হলিডে প্যাকেজও আছে। পছন্দের আন্তর্জাতিক মানের হোটেল ও রিসোর্টে থাকার সুবিধা, রিটার্ন এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, ব্রেকফাস্টসহ নানাবিধ হোটেল সার্ভিসের ওপর আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধাও রয়েছে প্যাকেজে।

বিজ্ঞাপন

এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের সুবিধার্থে বিনা সুদে ৬ মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। ব্যাংকসহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইন্স করপোরেট চুক্তিতে আবদ্ধ রয়েছে। হলিডে প্যাকেজগুলো আগামী ১৫ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে।

ইউএস-বাংলা’র হলিডেজ প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন