বিজ্ঞাপন

রাজধানীর আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

June 9, 2021 | 9:07 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেল থেকে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যবসায়ীর নাম তরুন কান্তি সেন (৫১)। বুধবার (৯ জুন) ভোরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এর আগে, মঙ্গলবার (৮ জুন) রাত ১১টার দিকে কমলাপুর আল ফারুক নামের আবাসিক হোটেলের দরজা ভেঙে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সবুজ আলী এ তথ্য নিশ্চিত করেন।

হোটেলের রেজিস্টার থেকে জানা যায়, গত ৭ জুন সকালে তরুন কান্তি সেন ওই হোটেলের সাত তলায় ৭০১ নম্বর রুমটি ভাড়া নেন। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন।

এ বিষয়ে এসআই মো. সবুজ আলী জানান, খবর পেয়ে গতরাত ১১টার দিকে কমলাপুরের হোটেল আল ফারুকে যাই। সেখানকার ৭তলার ৭০১ নম্বর রুমটি ভিতর থেকে বন্ধ করা ছিল। অনেক ডাকাডাকির পরও ভিতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেলের কর্মচারীরা থানায় খবর দেয়। পরে সেখানে গিয়ে রুমের দরজা ভেঙে খাটের ওপর শুয়ে থাকা অবস্থায় ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, মৃত ব্যক্তির সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায় তার নাম তরুন কান্তি সেন। বাবার নাম উমেষ চন্দ্র সেন। বাড়ি চট্টগ্রাম কোতোয়ালি থানার আব্দুস সাত্তার রোডে।

তবে তরুন কান্তির মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের পর মৃত্যুর ঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এসআই সবুজ আলী।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন