বিজ্ঞাপন

রাজধানীতে দেয়াল চাপায় শিশু নিহত

June 9, 2021 | 10:34 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর পশ্চিম কাজীপাড়ায় একটি পুরাতন ভবনের বাউন্ডারি দেয়াল চাপায় এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুটির নাম নাজমা আক্তার (১২)। বুধবার (৯ জুন) রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এর আগে গতকাল মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যা ৬টার দিকে দেওয়াল চাপায় গুরুতর আহত নাজমা আক্তার। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

নাজমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন তার চাচা মোবারক হোসেন। তিনি জানান, তাদের বাড়ি নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বন্ধ-উশান গ্রামে। নাজমা বাবার নাম জিন্নাত আলী। তিনি পেশায় রিকশা চালক। এক ভাই ও তিন বোনের মধ্যে ২য় নাজমা। সে পড়ালেখা করতো, বাসায়ই থাকতো।

তিনি আরও জানান, মঙ্গলবার সন্ধ্যায় তাদের বাসার পাশে একটি পুরাতন ৪তলা ভবনের পাশ দিয়ে যাচ্ছিল শিশু নাজমা। তখন ভবনটির দেয়ালের একাংশ ধসে তার মাথার ওপর পড়ে। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয় সে। এ সময় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে পরে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা /এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন