বিজ্ঞাপন

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

June 9, 2021 | 11:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৭ জন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের সদর উপজেলার রশিদপুর নামক স্থানে বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ঘটনাস্থলে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও তিন যাত্রী।

নিহতরা হলো সুনামগঞ্জের ধর্মপাশার আব্দুল আজিজের ছেলে বাবলু হোসেন (৪২) এবং নেত্রকোণার মোহণগঞ্জের আব্দুল করিমের ছেলে রিপন মিয়া (৩০)।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ শফিকুর রহমান জানান, বুধবার (৯ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের রশিদপুর নামক স্থানে নেত্রকোনা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ২ যাত্রী নিহত হয়। আহত হয় ৩ যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

অন্যদিকে, দুপুরে ময়মনসিংহের মুক্তাগাছার সত্রাশিয়া বাজারের কাছে ময়মনসিংহগামী একটি বাস অপরদিক থেকে আসা অটোরিকশাকে চাপা দেয়। এতে ৫ জন আহত হয়। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে এক নারী ও এক পুরুষের মৃত্যু হয়।

মুক্তাগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল আকন্দ জানিয়েছেন, তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-ঠিকানা জানা যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন