বিজ্ঞাপন

প্রিয়াংকার ঘরে নুতন পুরস্কার

December 12, 2017 | 6:47 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

বলিউডের আন্তর্জাতিক আইকন প্রিয়াংকা চোপড়া। হলিউডি সিনেমা, অ্যামেরিকান টিভি সিরিজ, সামাজিক কাজ, মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড অনুষ্ঠান, কোথায় নেই তিনি। সবখানেই উজ্জ্বল প্রিয়াংকা চোপড়া।

ইউনিসেফের শুভেচ্ছা দূত হয়ে কর্মরত প্রিয়াংকা

ইউনিসেফের শুভেচ্ছা দূত হয়ে তিনি এখন পার করছেন ব্যস্ত সময়। সামাজিক বিভিন্ন ইস্যু নিয়ে দৌড়ে বেড়াচ্ছেন দেশ থেকে দেশে। এর আগে হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এঞ্জেলিনা জোলি উদ্বাস্তুদের অধিকারের জন্য কাজ করেছেন। সামাজিক অধিকার আদায়ের সেই যুদ্ধ এখন করছেন প্রিয়াংকা। সামাজকে উন্নত মানসিকতায় গড়ে তোলার এই প্রচেষ্টার কারণে বিশ্ব যুব সম্প্রদায়ের পছন্দের তালিকায় তিনি পৌঁছে গেছেন দ্রুতই।

সমাজের উন্নয়নের সাথে সাথে অর্জনের দিক দিয়েও এগিয়ে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। আন্তর্জাতিক আরো একটি পুরস্কার এলো তার দখলে। সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার কারণে প্রিয়াংকা অর্জন করেছেন মাদার তেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ড। যদিও পুরস্কারটি নিজ হাতে গ্রহণ করতে পারেননি তিনি। প্রিয়াংকার পক্ষে অ্যাওয়ার্ডটি নিয়েছেন তার মা, মধু চোপড়া।

‘আমার সন্তানের পক্ষে পুরস্কার গ্রহণ করে আমি খুবই আনন্দিত, তার চেয়ে বেশি গর্বিত।’ মধু চোপড়া আরো বলেন, ‘প্রিয়াংকা সবসময় বলে যত বেশি দেবে, তত বেশি পাবে। সেই কথার যথার্থতা প্রমাণ করেছে সে।’ এ ব্যাপারে প্রিয়াংকার কোনো মন্তব্য পাওয়া যায় নি। অভিনেত্রীর মা মধু চোপড়া জানিয়েছেন প্রিয়াংকা নিশ্চয়ই খুশি হবে যে মাদার তেরেসা ফাউন্ডেশন তার কষ্টকে সম্মান জানিয়েছে।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন