বিজ্ঞাপন

কাজে ফিরছেন বলিউড বাদশা

June 12, 2021 | 3:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শাহরুখ খান- যাকে বলা হয় বলিউডের মুকুটহীন ‘বাদশা’। নতুন প্রজন্মের অভিনেতাদের কাছে যিনি একমাত্র ‘আইডল’। নিজের লম্বা ফিল্মি কেরিয়ারে তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন ‘কিং খান’ খ্যাত এই অভিনেতা। ২০১৬ সালের ৩০ আগস্ট- সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ছবির ঘোষনা দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। ছবির নাম- ‘জিরো’। দুই নায়িকা আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে এই ছবিতে অভিনয় করেছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিটি বক্স অফিসে চূড়ান্ত ভাবে ব্যর্থ হয়। এরপর আর কোন ছবি করেননি শাহরুখ। লম্বা বিরতির পর ছবি নিয়ে হাজির হচ্ছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ‘পাঠান’ নামে চলচ্চিত্রটি ঘিরে এরই মধ্যে দর্শকদের মধ্যে কৌতূহলের সৃষ্টি করেছে।

বিজ্ঞাপন

করোনা পরিস্থিতির কারণে বন্ধ হয়ে যায় পাঠান-এর শুটিং। তবে সহসাই আবার শুরু হচ্ছে কাজ। এমনটাই ইঙ্গিত দিলেন বলিউড বাদশা। ‘শীঘ্রই কাজে ফিরছেন’ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের মনোক্রোম ছবি শেয়ার করেছেন অভিনেতা। যাতে দেখা যাচ্ছে, এলোমেলো চুল, গাল ভর্তি কাচা-পাকা দাড়ি, অর্ধেক মুখের ছবি। ছবি শেয়ার করে ক্যাপশানে শাহরুখ লেখেন, ‘ওরা বলে সময় মাপা যায় দিন, বছর এবং দাড়ির সঙ্গে… সময় হয়েছে দাড়ি কামিয়ে কাজে ফেরার… যারা কিছুটা স্বাভাবিক অবস্থায় ফিরে আসছেন তাদের সকলকে শুভেচ্ছা… নিরাপদ এবং স্বাস্থ্যকর থাকুন এবং সামনেই কাজের দিন… সকলকে ভালবাসি।’

বলিউড বাদশা ছবি শেয়ার করতেই কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভালবাসা। অনুরাগীরা অধীর অপেক্ষায় রয়েছে তার আগামী ছবি পাঠানের, সেটাও জানাতে ভোলেননি অনেকে। যদিও শাহরুখ এবং যশরাজ সংস্থা এখনো অনুষ্ঠানিকভাবে ‘পাঠান’ নিয়ে কিছু জানায়নি। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অবশ্য চলতি বছরে ছবির শ্যুটিং চালু হয়েছে সেকথা প্রকাশ করেছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকেও।

বিজ্ঞাপন

অন্যদিকে, অয়ন মুখোপাধ্য়ায় পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা মিলবে শাহরুখের। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন