বিজ্ঞাপন

আধুনিক মহাভারতের ‘দ্রৌপদী’ রিয়া!

June 12, 2021 | 6:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২৮দিন বাইকুল্লা জেলে থাকার পর বর্তমানে বম্বে হাই কোর্টের নির্দেশে জামিনে মুক্তি পেয়েছেন এই অভিনেত্রী। এরপর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন বলিউডের আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। প্রায়ই বাড়ির বাইরে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে তাকে। দীর্ঘসময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পর, আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন অভিনেত্রী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী থেকে অবশেষে একটু একটু করে বাইরে বেরচ্ছেন রিয়া। এরমধ্যে নিজেকে তৈরি করছেন আবার অভিনয় জগতে ফেরার জন্য। শোনা যাচ্ছে, চলতি বছরই তৈরি হতে পারে আধুনিক মহাভারত। ইতিমধ্যে তার তোড়জোড়ও নাকি চলছে! আর সেই চিত্রনাট্যে নাকি দ্রৌপদীর ভূমিকায় দেখা যাবে সুশান্ত সিং রাজপুত প্রাক্তনী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে!

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, আধুনিক ‘মহাভারত’-এর আধুনিকতম ‘দ্রৌপদী’ নাকি রিয়া চক্রবর্তী! সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরে শ্যুটিংও শুরু হওয়ার পরিকল্পনা রয়েছে ‘মহাভারত’-এর। যদিও নতুন মহাভারতের প্রযোজক অথবা পরিচালকের নাম এখনো প্রকাশ্যে আসেনি। সূত্রের খবর, প্রাথমিক স্তরে কথাবার্তা চলছে। তবে ‘দ্রৌপদী’র চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে রাজি হয়েছেন রিয়া চক্রবর্তী। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত মামলায় নাম জড়ানোর পর গত একবছর ধরে বলিউড থেকে দূরে রিয়া। সুশান্ত মামলার পাশাপাশি মাদককাণ্ডেও নাম জড়ায় রিয়ার।

বিজ্ঞাপন

অভিনেত্রী রিয়ার কাছে গতবছরের সময়টা ছিল ভয়ঙ্কর। একাধিক ওঠা পড়ার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বেশ কিছুদিন সম্পর্কে থাকার কারনেই সুশান্তের পরিবার রিয়ার নামে এফআইআর দায়ের করেন। তার নামে অভিযোগ আনা হয়, তিনি সুশান্তকে মাদকাসক্ত করে তুলে ছিলেন সম্পত্তি হাতানোর জন্য। এবং সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগও উঠেছে রিয়ার বিরুদ্ধে। ‘সিবিআই’-এর জেরার মুখোমুখি হয়ে প্রায় ২৮ দিন জেলও খেটে ছিলেন এই অভিনেত্রী। সুশান্ত সিংয়ের মৃত্যুতে মাদকচক্র জরিত হওয়ার এনসিবি কাছে চলে গিয়েছে তদন্তের দায় ভার। একাধিকবার এনসিবির জেরার সম্মুখীনও হয়েছেন তিনি।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন