বিজ্ঞাপন

আইটেলের ২ আউটলেটের যাত্রা শুরু

June 14, 2021 | 10:52 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের বাজারে প্রথমবারের মতো দুটি ব্র্যান্ড আউটলেট চালু করেছে মোবাইল ব্র্যান্ড আইটেল। আইটেল এই দুটি আউটলেট খোলার মধ্য দিয়ে বাংলাদেশে তাদের পথচলার নতুন মাইলফলক স্পর্শ করেছে।

বিজ্ঞাপন

সোমবার (১৪ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এদিনই আনুষ্ঠানিকভাবে এ দু’টি আউটলেট উদ্বোধন করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আইটেলের প্রথম ব্র্যান্ড আউটলেট গাজীপুরে অনুপম সুপার মার্কেটের দ্বিতীয় তলার মোবাইল ফ্লোরে সাইমা এন্টারপ্রাইজ এবং দ্বিতীয়টি রাজধানীর মিরপুর-১০-এর শাহ আলী প্লাজার তৃতীয় তলার নিউ স্টার টেলিকম-২-এ অবস্থিত।

ট্রানশন বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক, আইটেল বিজনেস ইউনিটের প্রধান মো. শফিউল আলম এবং মার্কেটিং বিভাগের প্রধান মো. আসাদুজ্জামানের উপস্থিতিতে ব্র্যান্ড আউটলেট দু’টি উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ট্রানশন বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, আজ একসঙ্গে আইটেল ব্র্যান্ডের দু’টি ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করে আমরা আনন্দিত। আমরা সবসময়ই গ্রাহকদের প্রয়োজনকে প্রাধান্য দিয়ে এসেছি এবং তাদের চাহিদার কথা বিবেচনা করে সাশ্রয়ী মূল্যে উন্নত প্রযুক্তিসম্পন্ন পণ্য সরবরাহে প্রচেষ্টা অব্যাহত রেখেছি। আইটেলের গ্রাহকদের সেরা সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি বাস্তবায়নের অংশ হিসেবে এবং এক ছাদের নিচে স্মার্টফোন সংক্রান্ত সব সেবা দেওয়ার লক্ষ্যে ব্র্যান্ড আউটলেটগুলো চালু করা হচ্ছে।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোবাইল গ্রাহকদের ভালো মানের সেবা ও ব্র্যান্ডের ভালো অভিজ্ঞতা দেওয়ার অনেকগুলো প্রচেষ্টার একটি পদক্ষেপ হলো আইটেলের নিজস্ব ব্র্যান্ড আউটলেটের উদ্বোধন। অত্যাধুনিক সব স্মার্টফোন বাজারে নিয়ে আসা ছাড়াও বাংলাদেশের সব গ্রাহকদের আরও ভালো সেবা দিতে ব্র্যান্ড আউটলেট অপারেশন প্রসারের কাজ শুরু করেছে প্রতিষ্ঠানটি। এখন থেকে আইটেলের পেশাদার কর্মকর্তাদের কাছ থেকে মোবাইলের গ্রাহকরা আরও বেশি উন্নত সেবা এবং পণ্য ব্যবহারের অভিজ্ঞতা পাবেন বলে আশা করছে প্রতিষ্ঠানটি। সেই সঙ্গে প্রতিটি ব্র্যান্ড আউটলেটের ডিসপ্লেতে ও ট্রায়ালের জন্য থাকা ডিভাইস ব্যবহার করে দেখার সুযোগ পাবেন গ্রাহকরা।

সারাবাংলা/ইএইচটি/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন