বিজ্ঞাপন

জাতীয় মহিলা রাগবিতে নড়াইল চ্যাম্পিয়ন

December 12, 2017 | 6:54 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

দ্বিতীয় জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে নড়াইল জেলা। মঙ্গলবার (১২ ডিসেম্বর) পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে কিশোরগঞ্জ জেলাকে ৫-০ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নড়াইল জেলা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন নড়াইলের নিশা। আর সেরা উদীয়মান খেলোয়াড় হয়েছেন কিশোরগঞ্জের আঁচল।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাষ্ট্রীয় পুরস্করপ্রাপ্ত ক্রীড়া সংগঠক, সাবেক এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান রখফার সুলতানা খানম (পুলিশের এআইজি, এডমিন), বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্যরা।

এবারের জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতায় ১২টি দল অংশ নেয়। দলগুলো ছিল ঢাকা জেলা, নারায়নগঞ্জ জেলা, মানিকগঞ্জ জেলা, কিশোরগঞ্জ জেলা, জামালপুর জেলা, চট্টগ্রাম জেলা, হবিগঞ্জ জেলা, নড়াইল জেলা, বরগুনা জেলা, জয়পুরহাট জেলা, দিনাজপুর জেলা ও ঠাকুরগাঁও জেলা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি/১২ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন