বিজ্ঞাপন

হাতিয়ায় ইউপি সদস্যের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

June 15, 2021 | 12:42 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: জেলার হাতিয়া উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা রবীন্দ্র চন্দ্র দাসের (৪৮) হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বিজ্ঞাপন

সোমবার (১৪ জুন) বেলা সাড়ে ১১টার দিকে চরঈশ্বর ইউনিয়নের বাংলা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ‘বাংলা বাজার বণিক সমিতি’ এই মানববন্ধনের আয়োজন করে।

এ সময় মানববন্ধনে শতাধিক স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তারা ব্যবসায়ী ও ইউপি সদস্য রবীন্দ্রের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য, স্থানীয় রাজনীতিতে আধিপত্য বিস্তার ও পূর্ব শক্রতার জেরে গত (৯ জুন) দিবাগত গভীর রাতে চরঈশ্বর ইউনিয়নের প্রধান সড়কের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে রবীন্দ্রচন্দ্র দাসকে (৪৮) কুপিয়ে হত্যা করেন তার প্রতিপক্ষরা।

বিজ্ঞাপন

এ ঘটনায় (১১ জুন) সকালে নিহতের ছেলে রিকেল চন্দ্র দাস বাদী হয়ে দুই চেয়ারম্যান প্রার্থীসহ ৪৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১৫-২০ জনকে আসামি করে হাতিয়া থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ইতোমধ্যে ইউপি সদস্য সুমন ও আমজাদকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন