বিজ্ঞাপন

কুষ্টিয়ায় মাছ চুরির অভিযোগে কৃষককে পিটিয়ে হত্যা

June 15, 2021 | 12:51 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

কুষ্টিয়া: খোকসার পল্লীতে মাছ চুরির অভিযোগ এনে স্থানীয় চেয়ারম্যান আইয়ুব আলী ও তার লোকেরা জসিম শেখ (৩৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে। মঙ্গলবার (১৫ জুন) ভোর ৪টার দিকে জসিম শেখকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

বিজ্ঞাপন

নিহত জসিম শেখ উপজেলার খোকসা ইউনিয়নের রতনপুরে গ্রামের রওশন আলী শেখের ছেলে।

নিহত জসিম শেখের স্ত্রী আছিয়া খাতুন বলেন, মঙ্গলবার ভোর ৪টার দিকে চেয়ারম্যানের লোকজন মোবাইলে ফোন করে চেয়ারম্যান তার স্বামীকে জরুরিভাবে ডেকেছে বলে জানায়। ফোন পেয়ে জসিম শেখ চেয়ারম্যানের বাড়িতে গেলে চেয়ারম্যান ও তার লোকজন চেয়ারম্যানের পুকুরের মাছ তার স্বামী চুরি করেছে বলে অভিযোগ করে। জসিম শেখ অভিযোগ অস্বীকার করলে চেয়ারম্যান ও তার লোকজন স্বামীকে বেধড়ক মারপিট করে। পরে আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী জসিম শেখকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে জসিম শেখের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মেডিকেল অফিসার আশরাফুল আলম জানান, মাথায় মারাত্মক জখমের কারণে তার মৃত্যু হয়েছে।

খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, খোকসার রতনপুরে এক কৃষককে পিটিয়ে আহত করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

বিজ্ঞাপন

পিটিয়ে হত্যার বিষয়ে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে চেয়রম্যান আইয়ুব আলীর ফোনটি বন্ধ পাওয়া যায়।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন