বিজ্ঞাপন

শেখ হাসিনার গাড়িবহরে হামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপি নেতার মৃত্যু

June 15, 2021 | 5:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরা জেলা কারাগারে মারা গেছেন। গতকাল সোমবার (১৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মাহফুজুর রহমান সাবুর শারীরিক অসুস্থতার কারণে গতকাল সোমবার বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। সাতক্ষীরা কারাগারের জেলার মো. কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

মৃত সাবু সাতক্ষীরার কলারোয়া পৌর যুবদলের সাবেক সভাপতি ও বর্তমানে তিনি কলারোয়া পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

এ বিষয়ে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন জানান, প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা মামলায় চার বছর দণ্ডপ্রাপ্ত হয়ে মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরা জেলা কারাগারে আটক ছিলেন। রাতে কারাগারেই তিনি অসুস্থ হয়ে মারা গেছেন। তবে আগে থেকেই অসুস্থ ছিলেন তিনি।

বিজ্ঞাপন

সাতক্ষীরা জেলা বিএনপির আবহবায়ক সৈয়দ ইফতেকার আলী জানান, বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু জেলা কাগারারে মারা গেছেন। তবে কী কারণে তিনি মারা গেলেন সেটি জেল কর্তৃপক্ষ বলতে পারবেন।

সাতক্ষীরা কারাগারের জেলার মো. কামরুল ইসলাম জানান, তিনি হার্ট, ডায়াবেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রাতে তিনি মারা গেছেন। তবে কারাগারে থাকাকালে তিনি মারা যাননি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন