বিজ্ঞাপন

আবু ত্ব-হা আদনানকে খুঁজে বের করার আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রীর

June 16, 2021 | 1:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: তিন সহকর্মী ও গাড়ি চালকসহ নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হা আদনানের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এই বিষয়ে আমরা শুনেছি। খোঁজখবর নিচ্ছি। এর ক্লু আমরা খুঁজে বের করবো।

বিজ্ঞাপন

বুধবার (১৬ জুন) গাজীপুরের কালিয়াকৈরে বাংলাদেশ আনসার ভিডিপি একাডেমিতে একটি অনুষ্ঠানে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

জনপ্রিয় নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিষয়টিকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, যেখানেই অপরাধ হোক, রিসোর্ট-বার যাই হোক, যেখানেই আইন ভঙ্গ হবে, সেখানেই আইনের আওতায় আনা হচ্ছে এবং ভবিষ্যতেও আইনের আওতায় আনা হবে।

এর আগে ব্যাটালিয়ন আনসারদের ৬ মাসের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমির প্যারেড গ্রাউন্ডে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীন ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মিজানুর রহমান শামীম। স্বরাষ্ট্রমন্ত্রী অভিবাদন মঞ্চে প্রশিক্ষণার্থীদের সালাম গ্রহণ করেন এবং দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

প্রায় এক হাজার নবনিযুক্ত ব্যাটালিয়ন আনসার ৬ মাস মেয়ার্দী মৌলিক প্রশিক্ষণ গ্রহণ শেষে সমানী কুচকাওয়াজে অংশ নেন। পরে মন্ত্রী কৃতী ও চৌকস প্রশিক্ষণার্থীদের মাঝে ক্রেষ্ট ও পুরস্কার প্রদান করেন এবং কুচকাওয়াজ ও আকর্ষণীয় ডিসপ্লে পরিদর্শন করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন