বিজ্ঞাপন

অনলাইনে ভর্তি হতে পারবে ঢাবি’র শিক্ষার্থীরা

June 18, 2021 | 5:37 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাকা: স্নাতক ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের পরীক্ষায় বসাতে বিভিন্ন বর্ষের ভর্তি ও পরীক্ষার রেজিস্ট্রেশন অনলাইনে সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)। আগামী সোমবার (২১ জুন) থেকে এই কার্যক্রম শুরু করতে যাচ্ছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার (১৭ জুন) বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় শিক্ষার্থীদের ভর্তি বিলম্ব ফি মওকুফ করার সিদ্ধান্তও নিয়েছে কর্তৃপক্ষ।

ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে সৃষ্ট পরিস্থিতি বিবেচনায় রেখে শিক্ষার্থীদের ভর্তি বিলম্ব ফি মওকুফ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া ভর্তি ও পরীক্ষার ফি ছাড়া যাবতীয় ফি আদায়ের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

বিজ্ঞাপন

ভার্চুয়াল এই সভায় অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদসহ বিভিন্ন অনুষদের ডিন ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন