বিজ্ঞাপন

শাহজাদপুরে বাস চাপায় মায়ের মৃত্যু, মেয়ে আহত

June 18, 2021 | 11:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলশান শাহজাদপুরে যাত্রীবাহী বাস চাপায় ফৌজিয়া মাহমুদা (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় তার মেয়ে আনিছা (১৭) গুরুতর আহত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৮ জুন) রাত পৌনে ৯টার দিকে শাহজাদপুর সুবাস্তু নজরভ্যালি মার্কেটের বিপরীত পাশে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১০টার দিকে ফৌজিয়া মাহমুদাকে মৃত ঘোষণা করে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মৃতদেহ মর্গে রাখা হয়েছে। আহত মেয়ের জরুরি বিভাগে চিকিৎসা চলছে।

গুলশান থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক (এসআই) রেজোয়ান ফকির জানান, রাতে শাহজাদপুর সুবাস্তু নজরভ্যালি মার্কেটের সামনে রাস্তা পারাপারের সময় আসমানী পরিবহনের একটি বাস মা-মেয়েকে চাপা দেয়। আহত অবস্থায় তাদের ঢামেক হাসপাতালে নিয়ে গেলে মা মারা যায়। এই ঘটনায় বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

নিহতের স্বামী দেলোয়ার হোসেন জানান, তাদের বাসা শাহজাদপুর কাঁচাবাজার এলাকায়। সন্ধ্যার দিকে মা-মেয়ে দু’জন সুবাস্তু নজরভ্যালি মার্কেটেযায়। সেখানে মার্কেটের সামনে রাস্তা পার হবার সময় দুর্ঘটনার শিকার হয়।

তিনি আরও জানান, আহত মেয়ে একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়ে। সে গুরুতর আহত হয়েছে। তাদের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন