বিজ্ঞাপন

সুপার লিগ থেকে ছিটকে গেলেন তাসকিন

June 19, 2021 | 3:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বাঁহাতের বৃদ্ধাঙ্গুলের নিচের অংশে মোট ছয়টি সেলাই পড়েছে তাসকিন আহমেদের। এটা পুরোনো খবর। নতুন খবর হলো, এই সেলাই খোলা হবে চার দিন পরে। তবে পুরোপুরি সেরে উঠতে তাঁর হতে সময় লাগবে এক সপ্তাহ। এতে করে নিশ্চিতভাবেই ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্বে খেলা হচ্ছে না এই মোহামেডান পেসারের। যেহেতু লিগের শেষ ম্যাচে গড়াবে ২৫ জুন। তবে তাসকিন ভক্তদের জন্য স্বস্তির খরব হলো, তাঁর এই চোট জিম্বাবুয়ের সিরিজে কোনো প্রভাব ফেলবে না।

বিজ্ঞাপন

গত ১৬ জুন খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁহাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান তাসকিন। তাৎক্ষণিকভাবে তার ক্ষতে ছয়টি সেলাই পড়ে। ঘটনার একদিন বাদে মোহামেডান দলের বায়ো বাবল থেকে বেরিয়ে রাজধানীর নিজ বাসায় ফেরেন এই গতি তারকা। এরপর শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগে আসেন চিকিৎসকের পরামর্শ নিতে। চিকিৎসক মঞ্জুর হোসেন চৌধুরী তার ক্ষতে ব্যান্ডেজ করেন।

তাসকিনের চোটের সার্বিক অবস্থা দেখে তার মনে হয়েছে, খুব একটা ভুগতে হবে না এই পেসারের। তবে ন্যূনতম এক সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে।

বিজ্ঞাপন

শনিবার (১৯ জুন) সারাবাংলার সঙ্গে একান্তে আলাপকালে তিনি একথা জানান।

মঞ্জুর হোসেন বলেন, ‘তাসকিন আজকে এসেছিল। আমি ব্যান্ডেজ করে দিয়েছি। মনে হচ্ছে না খুব একটা ভুগতে হবে ওকে। বোলিং হ্যান্ড যেহেতু নয়। তবে এক সপ্তাহ পূর্ণ বিশ্রামে থাকতে হবে।’

বিজ্ঞাপন

ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে মোহামেডানের হয়ে ৮টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন তাসকিন। ১৩.৮০ গড় ও ৭.০৭ ইকনোমিতে নিয়েছেন ১০ উইকেট। সর্বোচ্চ ১৫ রানে ৩ উইকেট।

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন