বিজ্ঞাপন

নতুন প্রেমিককে হীরার আংটি দিয়ে শুভেচ্ছা শ্রাবন্তীর

June 19, 2021 | 8:59 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

টলিউড সিনে ইন্ডাস্ট্রিতে এখন যে বিষয়টি নিয়ে সব থেকে বেশি আলোচনা, সেটি হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী ও রোশনের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার খবর। তাদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। এর মাঝেই টলিউডের এই বিচ্ছিন্ন দম্পতির গল্পে নতুন মোড়, মানে যাকে বলে কাহানিতে বড়সড় টুইস্ট। মন বদলেছে রোশনের। শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চান তিনি। এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং।

বিজ্ঞাপন

নতুন প্রেমিককে হীরার আংটি দিয়ে শুভেচ্ছা শ্রাবন্তীর

শ্রাবন্তীর সঙ্গে সংসার ভাঙতে না চাইলেও শ্রাবন্তীর জীবনে নাকি রোশন এখন ‘ক্লোজড চ্যাপ্টার’। তৃতীয় স্বামীকে ভুলে জীবনপথে অনেকখানি এগিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। মাস দুয়েক আগেই সামনে আসে শ্রাবন্তীর নতুন প্রেমের চর্চা। টলিউডে এখন জোর গুঞ্জন- জমিয়ে প্রেম করছেন শ্রাবন্তী।

বিজ্ঞাপন

কে শ্রাবন্তীর নতুন প্রেমিক? সূত্রের খবর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমেই এখন হাবুডুবু খাচ্ছেন নায়িকা। একই আবাসনের বাসিন্দা দুজনে। মাস কয়েক ধরেই বেশ ঘনিষ্ঠতা তৈরি হয়েছে দুজনের। সদ্যই ছিল অভিরূপের জন্মদিন। আর এই বিশেষ দিনেই নাকি প্রেমিককে আংটি পরিয়ে দিয়েছেন নায়িকা। আংটিটি একেবারে সাধারণ নয়, ইংরেজি ‘আই’ অক্ষরের চিহ্নর তার পাশে প্ল্যাটিনামের উপর বসানো হীরা জ্বলজ্বল করছে। ঠিক তার পাশেই রয়েছে হৃদয়ের চিহ্ন। আংটি বিশেষ অর্ডার দিয়ে তৈরি করা তা পরিষ্কার।

বিজ্ঞাপন
নতুন প্রেমিককে হীরার আংটি দিয়ে শুভেচ্ছা শ্রাবন্তীর
নিজের পরিবারকে সঙ্গে নিয়ে অভিরূপের জন্মদিন পালন করলেন শ্রাবন্তী

পাশাপাশি নিজের পরিবারকে সঙ্গে নিয়ে অভিরূপের জন্মদিন পালন করলেন শ্রাবন্তী। ছবিতে কালো রঙা পোশাকে দেখা মিলেছে শ্রাবন্তীর। চেয়ারে বসে আছেন অভিনেত্রী। অন্যদিকে কালো পাঞ্জাবি এবং সাদা রঙের চুড়িদারে কেকের টুকরো হাতে নিয়ে অভিরূপ। শ্রাবন্তীর বড় বোন স্মিতাকে কেক খাইয়ে দিচ্ছেন তিনি। ছবির একদম বাম পাশে বসে রয়েছেন শ্রাবন্তীর মা। পরিবারের এই হাসিখুশি ছবি দেখেই স্পষ্ট ইতিমধ্যেই শ্রাবন্তীর পরিবারে সাদরে গ্রহণ করেছে ছোট মেয়ের নতুন বন্ধুকে।

বিজ্ঞাপন
নতুন প্রেমিককে হীরার আংটি দিয়ে শুভেচ্ছা শ্রাবন্তীর
অভিরূপ-এর ফেসবুক পোস্ট
বিজ্ঞাপন

এদিকে, শ্রাবন্তীর উপহারের কথা প্রকাশ্যে না আনলেও সেই আংটির ছবি পোস্ট করে অভিরূপ ফেসবুক ওয়ালে লিখেছেন- ‘বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া উপহার.. ধন্যবাদ’। তবে গোটা বিষয় নিয়ে একেবারে চুপচাপ আছেন শ্রাবন্তী, অভিরূপ। প্রসঙ্গত, কয়েকদিন আগেই চুপিচুপি প্রেমিককে নিয়ে নাকি পাহাড়েও ঘুরে এসেছেন শ্রাবন্তী। পাহাড়ের প্রতি নিজের ভালোবাসার কথা সম্প্রতি বারবার ঘুরে ফিরে এসেছে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ওয়ালে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন