বিজ্ঞাপন

চালকরা অবৈধ কা‌জে লিপ্ত হ‌লেই ব্যবস্থা: বীর বাহাদুর

June 21, 2021 | 2:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: পার্বত‌্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণাল‌য়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ব‌লে‌ছেন, চালকরা খারাপ কা‌জে লিপ্ত হ‌লেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

তাই চালকদের প্রতি নজর রাখার অনু‌রোধ ক‌রেন প‌রিবহন মা‌লিক‌দের। এ সময় তি‌নি পর্যটক‌দের সঙ্গে ভালো আচরণ করার জন্য সবাইকে অনুরোধ করেন।

সোমবার (২১জুন) সকা‌লে বান্দরবান সদ‌রের রোয়াংছ‌ড়ি বাস‌ স্টেশ‌নে মোট ২‌ কো‌টি ২৫ লক্ষ টাকা ব‌্যয়ে টা‌র্মিনাল ভবন নির্মাণ ও রোয়াংছ‌ড়ি বাস‌স্টেশন পাড়ায় ফুট ব্রিজসহ রাস্তা নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

মন্ত্রী আরও বলেন, ‘বান্দরবান বাস‌স্টেশনগু‌লো আকর্ষণীয় কর‌তে পর্যায়ক্রমে সব ধর‌নের ব‌্যবস্থা নেওয়া হবে। পৌর এলাকা থে‌কেও সকাল বিকেল দু'বেলা বাস‌স্টেশন প‌রিস্কার কর‌বে।’

অনুষ্ঠা‌নে পৌর মেয়র মো. ইসলাম বেবী, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার ‌মো. রেজা স‌রোয়ার, পার্বত‌্য চট্টগ্রাম উন্নয়ন বো‌র্ডের প্রকল্প প‌রিচালক আবদুল আজিজ, পার্বত‌্য চট্টগ্রাম উন্নয়ন বো‌র্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো. ইয়া‌ছির আরাফাত, ‌শৈলশোভা প‌রিবহন মা‌লিক স‌মি‌তির সভাপ‌তি আবদুল কুদ্দুসসহ বি‌ভিন্ন প‌রিবহন মা‌লিক, শ্রমিক ও আওয়ামী নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন