বিজ্ঞাপন

রৌমারিতে পরকীয়ার জেরে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

June 21, 2021 | 4:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: জেলার রৌমারিতে পরকীয়া প্রেমের জেরে এরশাদুল ইসলাম (৩০) নামে একজনকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে মাসুদ রানা (২০) নামের আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।

বিজ্ঞাপন

পরকীয়ায় অভিযুক্ত গৃহবধূর ছোট ভাই শিহাব ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। নিহত এরশাদুল উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর গ্রামের সুরুজ্জামানের ছেলে। আহত মাসুদ রানা একই গ্রামের ইন্না মিয়ার ছেলে বলে জানা গেছে।

অপরদিকে, ঘাতক শিহাব একই গ্রামের লিটনের ছেলে। রোববার রাত ৮টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর দক্ষিণে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, নিহত এরশাদুল দীর্ঘদিন তার চাচাতো শ্যালক রাশেদুলের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন। বিষয়টি জানাজানি হলে লিমার ছোটভাই শিহাব ক্ষিপ্ত হয়ে ধাড়ালো ছুরি গলায় ঢুকিয়ে আঘাত করলে ঘটনাস্থলে নিহত হন এরশাদুল।

বিজ্ঞাপন

এসময় এরশাদুলের সঙ্গে থাকা মাসুদ রানা তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও হাতে থাকা ছুরি দিয়ে এলোপাতারি কোপ দিয়ে খুন করার চেষ্টা চালায় শিহাব। মাসুদ রানার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহতকে উদ্ধার করে রৌমারি হাসপাতালে ভর্তি করান। অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, এ ঘটনায় অভিযুক্ত শিহাবসহ ২ জনকে আসামি করে নিহতের বাবা রৌমারি থানায় মামলা দায়ের করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন