বিজ্ঞাপন

‘জনরোষের ভয়ে নির্বাচনে অংশ নিচ্ছে না বিএনপি’

June 21, 2021 | 11:25 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, করোনায় মানুষের পাশে না দাঁড়ানোয় জনরোষের ভয়ে চলমান উপনির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচনে অংশ নিচ্ছে না বিএনপি।

বিজ্ঞাপন

সোমবার (২১ জুন) দিনাজপুর সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের করোনা প্রতিরোধ সংক্রান্ত ত্রাণ পরিচালনা কমিটির সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘বিএনপি জনগণ থেকে এত বিচ্ছিন্ন হয়ে গেছে তারা যে, ভোটে যাওয়ার সাহস পাচ্ছে না। ভোট এলেই বয়কট করছে। কারণ করোনার সময়ে দেশের মানুষ তাদের আরও বেশি চিনে ফেলেছে। এরা রাজনীতি করে শুধু ক্ষমতার জন্য।’

তিনি বলেন, ‘দেখতে পাবেন, বিভিন্ন স্থানীয় নির্বাচন হচ্ছে, উপনির্বাচন হচ্ছে, তারা কিন্তু ভোটে অংশ নিচ্ছে না। জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার মতো অবস্থা তাদের নাই। জনগণ তো তাদের বলবে, করোনার সময় তো আপনাদের দেখি নাই। এই ভয়ে তারা ভোটে আসছে না।’

বিজ্ঞাপন

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘জনগণের পাশে থাকাই আমাদের রাজনীতি। জনগণের দল হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগ মানেই বাংলাদেশ।’ প্রতিমন্ত্রী মহামারি করোনায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। জেলার লকডাউন সফল করতে দিনাজপুর জেলা আওয়ামী লীগের নেতাদের প্রতি আহ্বানও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলতাফুজ্জামান মিতা, বজলুল হক, সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম, জেলার পিপি অ্যাডভোকটে রবিউল ইসলাম প্রমুখ। এর আগে, সকালে সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন প্রতিমন্ত্রী।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন