বিজ্ঞাপন

চলন্ত ট্রাকে তরুণী ধর্ষণের শিকার, চালক-হেলপার আটক

June 23, 2021 | 1:09 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: ঢাকা থেকে উত্তরবঙ্গগামী চলন্ত ট্রাকে ‘মানসিক ভারসাম্যহীন’ এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, ট্রাকের (বগুড়া ট-১১-২৫১৬) চালক ও হেলপার মিলে ওই যুবতীকে ধর্ষণ করেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যায় এক যুবকের ৯৯৯-এ কলের সূত্র ধরে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে ওই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ট্রাকসহ চালক এবং হেলপারকে আটক করে বঙ্গবন্ধু পশ্চিম থানায় নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন ও কড্ডা এলাকায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আমির। তবে অভিযুক্ত চালক-হেলপারের নাম পরিচয় প্রকাশ করতে আরও সময় লাগবে বলে জানান ওসি।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, উত্তরবঙ্গগামী একটি ট্রাক চন্দ্রা এলাকা থেকে দুইজনকে ওঠানোর পর এক ব্যক্তি ২৫ বছরের বয়সী এক মেয়েকে ট্রাকটিতে উঠিয়ে দিয়ে সিরাজগঞ্জের চান্দাইকোনায় নামিয়ে দিতে বিলেন। পাশাপাশি, মেয়েটির একটু মানসিক সমস্যা আছে বলেও তাদের জানানো হয়। এ সময় ট্রাকের স্টাফরা মেয়েটিকে ট্রাকের সামনের আসনেই বসতে দেয়। পথিমধ্যে টাঙ্গাইলের এলেঙ্গা এলাকায় এসে ট্রাকটি বিরতি দিয়ে ট্রাকের ওপরে থাকা দুই যাত্রীকে কোনো কাজ থাকলে সেরে নিতে বলে চালক।

বিজ্ঞাপন

তাদের মধ্যে একজন ট্রাকের লুকিং গ্লাসে খেয়াল করে দেখেন ট্রাকের চালক ও হেলপার মেয়েটির সঙ্গে কিছু করার চেষ্টা করছে। তখন ছেলেটি এ ঘটনা ভিডিও করার চেষ্টা করলে ট্রাকের চালক তাদের ফেলেই তাদের ব্যাগসহ ট্রাক নিয়ে দ্রুত চলে আসেন। তখন তিনি ৯৯৯-এ কল দিয়ে বিষয়টি জানালে সিরাজগঞ্জ পুলিশসহ ট্রাফিক ও হাইওয়ে পুলিশ ট্রাকের নম্বর দিয়ে আটকের জন্য বলা হয়।

এ ব্যাপারে বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে যে মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে। তবে মেয়েটি ‘মানসিকভাবে ভারসাম্যহীন’ হওয়ায় সে নিজে স্পষ্টভাবে কিছু বলতে পারছে না। নিশ্চিত হওয়ার জন্য মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হবে।

অন্যদিকে, এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন