বিজ্ঞাপন

নওগাঁয় ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ২২১

June 24, 2021 | 3:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: নওগাঁয় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে আক্রান্ত হয়েছেন ২২১ জন। বুধবার (২৪ জুন) দুপুরে ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ তথ্যটি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এর আগে ২৩ জুন করোনায় সর্বোচ্চ মৃত্যু ছিল চারজনের। জেলা স্বাস্থ্য অধিদফতরের দেওয়া তথ্যানুযায়ী, ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন ৭৮৮ নমুনার বিপরীতে ২২১ জনের করোনা শনাক্ত হয়।

এদের মধ্যে নওগাঁ সদর উপজেলার ৭৬ জন, আত্রাইয়ের তিনজন, রানীনগরের ১১ জন, মান্দার ১২ জন, নিয়ামতপুর উপজেলার ২৫ জন, পোরশার ১৩ জন, সাপাহারের ১৩ জন, পত্নীতলার ১৬ জন, ধামুরহাট উপজেলার ১৪ জন, মহাদেবপুরের ৩২ জন এবং বদলগাছীর ছয় জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ বলেন, ‘নতুন ২২১ জন আক্রান্ত হওয়ায় জেলায় মোট ৩ হাজার ৯৫৭ জনের করোনা শনাক্ত হলেঅ। শনাক্তের হার ২৮ দশমিক শূন্য ৪ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সদর উপজেলার একজন ও বদলগাছীর একজন মারা গেছেন। জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হলো ৭০ জনের।’

বিজ্ঞাপন

এদিকে করোনা সংক্রমণ রোধে ৩ জুন থেকে নওগাঁ জেলার কয়েকটি উপজেলায় সপ্তাহব্যাপী লকডাউন ঘোষণা করা হয়েছে। এই লকডাউন শেষে পরে জেলায় বিশেষ বিধিনিষেধ আরোপ করা হয়।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন