বিজ্ঞাপন

পোশাক শ্রমিককে গণধর্ষণ: দুইজনের স্বীকারোক্তি

June 24, 2021 | 7:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সাভারে কর্মস্থল থেকে রাতে ফেরার পথে এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগের মামলায় দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ জুন) তিন আসামিকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাহিদুল ইসলাম।

এ সময় আসামি অমিত হাসান ও তারেক রহমান স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড এবং রাব্বিকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

বিজ্ঞাপন

শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান আসামি অমিত হাসানের এবং আরেক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান আসামি তারেক রহমানের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।আরেক আসামি রাব্বিকে কারাগারে পাঠানো হয়েছে।

গত ২৩ জুন রাতে মামলা দায়েরের পর ওই তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

জানা যায়, গত ২২ জুন রাতে কাজ শেষে ভুক্তভোগী ওই শ্রমিক হেঁটে বাসায় ফিরছিলেন। কিছুক্ষণ পরেই জয় নাবাড়ী পশ্চিমপাড়া এলাকায় পৌঁছলে ওঁৎ পেতে থাকা সহকর্মী তারেক ও রাব্বি ওই শ্রমিককে তুলে নিয়ে যায়।

এরপর পার্শ্ববর্তী কামাল হোসেনের বাড়িতে তারেক, রাব্বি ও অমিত হাসান ধর্ষণ করে ভুক্তভোগীকে ভয়ভীতি দেখিয়ে বাসা থেকে বের করে দেয়। পরে ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন