বিজ্ঞাপন

দ্রুত পণ্য ডেলিভারির প্রতিশ্রুতি ‘দ্রব‍্য ডটকমের’

June 24, 2021 | 9:22 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ‘খুশিতে বাংলাদেশ’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছে ই-কমার্স প্ল্যাটফর্ম দ্রব‍্য ডটকম। ঝামেলাবিহীন কেনাকাটার সুবিধা দিচ্ছে এই প্রতিষ্ঠানটি। দ্রুত ডেলিভারি, মানসম্মত পণ্য, আকর্ষণীয় ডিসকাউন্ট সহ নানা সুবিধা মিলছে এই প্ল্যাটফর্মটিতে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ জুন) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গত এপ্রিল মাসে সাইটির যাত্রা শুরু হয়। এরই মধ্যে গ্রাহকদের আস্থা অর্জন করেছে বলে দাবি প্রতিষ্ঠানটির।

দ্রব‍্য ডটকমের ম‍্যানেজিং ডিরেক্টর বাতিয়া আহসান বলেন, ‘দেশের অনেক ই-কমার্সের ভিড়ে সঠিক সার্ভিস নিয়ে ঝামেলা পোহাতে হয় অনেক গ্রাহকের। তাই উন্নত সেবাই আমাদের লক্ষ‍্য, সেখানে সঠিক দামে, ব্র্যান্ডের সব অরিজিনাল পণ‍্য ও সঠিক সময়ে গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে সবার মুখে হাসি ফোটাতে কাজ করছে দ্রব‍্য ডটকম (http://drobboo.com)।’

দ্রব্য ডটকমের ব্রান্ড এন্ড কমিউনিকেশন্স ম্যানেজার মো. আবু নোমান জানান- বাইক, স্মার্টফোন, ট‍্যাব, এসি, গ‍্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, ফ‍্যাশন ও গ্রোসারিসহ গ্রাহকদের প্রয়োজনীয় সব ক‍্যাটাগরির পণ‍্য সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে দ্রব‍্য ডটকমে। আর মূল্য পরিশোধের জন্য রয়েছে সব পেমেন্ট অপশন। আছে বিকাশ, ভিসা, মাস্টার কিংবা অ্যামেক্স কার্ড, নেক্সাস পে, ব্যাংক ডিপোজিটসহ নগদে মূল্য পরিশোধের সুবিধা। অর্থাৎ কাস্টমার চাইলে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করতে পারেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এমও

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন