বিজ্ঞাপন

নির্ধারিত সময়ের ৭ ঘণ্টা আগে

June 25, 2021 | 2:19 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গত মার্চে মোশাররফ করিম অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘মহানগর’-এর একটি স্নিক পিক উন্মোচিত হওয়ার পর থেকেই সিরিজটি ঘিরে দর্শকদের ব্যাপক আগ্রহ ছিল। মোশাররফ করিমের ভক্তদের দীর্ঘ অপেক্ষার মূল্য দিতে ঘোষিত সময়ের ৭ ঘণ্টা আগে সিরিজটি মুক্তি দিয়েছে হইচই কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

ঘোষণা অনুযায়ী ‘মহানগর’ মুক্তির কথা ২৫ জুন ঠিক রাত ১২টায়। কিন্তু দর্শকদের অতিরিক্ত প্রত্যাশার চাপে তারা ২৪ জুন বিকাল ৫টায় সিরিজটি মুক্তি দিয়ে দেয়।

এ নিয়ে হইচই বলছে, ‘বাংলাদেশ ও ভারত জুড়ে মোশাররফ করিমের বিশাল ভক্ত কুল রয়েছে। সবার জন্যই আমরা নির্ধারিত সময়ের আগে সিরিজটি মুক্তি দিয়েছি। যাতে তাদের অপেক্ষার প্রহর আর দীর্ঘ না হয়।’

‘মহানগর’-এর কাহিনি, চিত্রনাট্যও আশফাক নিপুণের। এতে মোশাররফ করিমের পাশাপাশি এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান ও খায়রুল বাশার।

বিজ্ঞাপন

থ্রিলার ঘরানার সিরিজ মহানগরে রাজধানী ঢাকায় এক রাতে সাত ঘণ্টায় ঘটে যাওয়া একটি গল্পের চিত্রায়ন করা হয়েছে। যেখানে গল্পের চরিত্রগুলো মানুষের জীবনের গহীন অন্ধকার দিকগুলোর ওপর আলোকপাত করেছে। ঢাকা মহানগরের যে অন্ধকার গল্প গুলো আমাদের জানা, সেই গল্প গুলোর বাইরে যে গল্পগুলো থাকে, সে গল্পই বলা হয়েছে ‘মহানগর’-এ।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন