বিজ্ঞাপন

বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল মারা গেছেন, প্রধানমন্ত্রীর শোক

June 25, 2021 | 1:12 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: প্রবীণ রাজনীতিবীদ চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মইনুদ্দীন মন্ডল মারা গেছেন। কিডনি ও লিভারের সমস্যা ছাড়াও বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন ৭৯ বছর বয়সী এই রাজনীতিবিদ।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ জুন) সকাল সাড়ে ৭টায় রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মইনুদ্দীন মন্ডলের। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া দলের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনও শোক জানিয়েছেন।

বিভিন্ন শারীরিক জটিলতায় দীর্ঘ দিন ধরে ভুগছিলেন মইনুদ্দীন মন্ডল। তাকে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটলে পাঁচ দিন আগে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয় তাকে। শুক্রবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জ থেকে সারাবাংলার ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জানিয়েছেন, শুক্রবার (২৫ জুন) বাদ মাগরিব জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মইনুদ্দীনের জানাজা হবে। সেখানে স্থানীয় মৃধাপাড়া কবরস্থানে সমাহিত করা হবে এই বীর মুক্তিযোদ্ধাকে।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মইনুদ্দীন মন্ডলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বিবৃতিতে বলেন, তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন ত্যাগী, একনিষ্ঠ ও জনবান্ধব রাজনৈতিক নেতাকে হারালো। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিজ্ঞাপন

মইনুদ্দীন মৃত্যুতে শোক জানিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের অন্যতম নিবেদিতপ্রাণ একজন নেতা ছিলেন মইনুদ্দীন মন্ডল। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানাই।

সারাবাংলা/এনআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন