বিজ্ঞাপন

বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

June 25, 2021 | 4:57 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: প্রতি বছরের মতো ধারাবাহিকভাবে বিশ্বব্যাপী বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন অ্যাওয়ার্ড-২০২১ আয়োজন করেছে বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন ফোরাম। স্বাস্থ্যবিধি মেনে রাজধানীর তেজগাও স্কাই ভিউ রেস্টুরেন্টে শুধুমাত্র অ্যাওয়ার্ড বিজয়ী ও বিশেষ অতিথিদের উপস্থিতিতে এই আয়োজন অনুষ্ঠিত হয়। পুরো আয়োজনটি অনলাইনে লাইভের মাধ্যমে সম্প্রসারণ করা হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত জুন মাসে অনলাইন আবেদন প্রক্রিয়ার মাধ্যমে বিশ্বের ২৯টি দেশ থেকে ১০০৮টি আবেদন গ্রহণ করা হয়। এর ভিতর ১৪২ জনকে প্রাথমিক নোমিনেশন দেওয়ার মাধ্যমে মোট ১৫ জনকে ৭টি ক্যাটাগরিতে বিজয়ী ঘোষণা করা হয়।

এ বিষয়ে বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি জানান, আমাদের আয়োজনের মূল বিষয় থাকে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্য মাত্রা অর্জনের উদ্দেশ্যে প্রযুক্তি ব্যাবহার করে সামাজিক উন্নয়ন মূলক কর্মকাণ্ডকে বিশ্বব্যাপী তুলে ধরা ও বিশেষ সম্মাননা প্রদান করা। যার মাধ্যমে যুব সমাজ যেন সামাজিক উন্নয়নমূলক কাজে উদ্বুদ্ধ হয়।

আয়োজনটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সানি সারওয়ার (পুলিশ সুপার, অ্যান্টি টেররিজম ইউনিট; বাংলাদেশ পুলিশ), মোহাম্মাদ আরিফুজ্জামান (ব্যবস্থাপনা পরিচালক রিয়েল ক্যাপিটা গ্রুপ), চৌধুরী দৌলাত মাহমুদ জাফরি, আরিফ চৌধুরী (প্রতিষ্ঠাতা সওদাগার ডট কম), নাহিদ হাসান, ফারাহ মাহমুদ ট্রিনা, ডা. তানজিবা রহমান, মাঞ্জুর আহমেদ সোহান (চেয়ারম্যান রিয়েল ক্যাপিটা গ্রুপ), নাফিসা আন্জুম খান, কাজী হাসান রবিন ও প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন