বিজ্ঞাপন

শাহরুখ ভক্তদের অপেক্ষা আরও দীর্ঘ হচ্ছে

June 25, 2021 | 7:16 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রায় তিন বছর হতে লাগলো শাহরুখ খান অভিনীত নতুন কোনো ছবি তার ভক্তরা দেখতে পাচ্ছেন না। এমনকি তিনি নতুন কোন ছবিতে অভিনয় করবেন বা করছেন তা জানতেও তাদের অনেক দিন অপেক্ষা করতে হয়েছে। ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারে তিনি শুটিং করছেন ‘পাঠান’-এর।

বিজ্ঞাপন

শাহরুখ ভক্তদের আশা ছিলো তারা হয়তো এই বছরই ছবিটি দেখতে পাবে। তবে তাদের জন্য কিছুটা মন খারাপের খবর রয়েছে। ছবিটি দেখতে তাদের আগামী বছরের ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

‘কিং খান’ তার ক্যারিয়ারের ২৯ বছর পার করছেন এ সপ্তাহে। তার মতো প্রায় তিন দশকের ক্যারিয়ারে এত দিন গ্যাপে অন্য সুপারস্টারদের ছবি আসতে দেখা যায়নি। ছবিটি প্রথমে টার্গেট করা হয়েছিল এ বছরের জানুয়ারিতে মুক্তির। কিন্তু এর আগেই ভারত জুড়ে করোনার দ্বিতীয় ওয়েব শুরু হয়। প্রতিদিন হাজারের উপর মানুষ মারা যেতে শুরু করে। ফলশ্রুতিতে শুটিং শেষ করা যায়নি ‘পাঠান’-এর।

বিজ্ঞাপন

বর্তমানে শাহরুখ মুম্বাইয়ে শুটিং করছেন ছবিটির। সেখানে টানা ১৮ দিন শুটিং চলবে। এরপর শুটিং ইউনিটের ইচ্ছে রয়েছে ইউরোপে শুট করার। এক্ষেত্রে তাদের প্রথম পছন্দ রাশিয়া।

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী আগস্ট নাগাদ ‘পাঠান’-এর শুটিং শেষ হওয়ার কথা রয়েছে।

বিজ্ঞাপন

‘পাঠান’-এ শাহরুখ খান ছাড়া আরও অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম ও ডিম্পল কাপাদিয়া।

উল্লেখ্য, শাহরুখ অভিনীত সবশেষ ছবি ‘জিরো’ মুক্তি পেয়েছিলো ২০১৮ সালে। আনন্দ এল রায় পরিচালিত ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিলো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন