বিজ্ঞাপন

হঠাৎ অসুস্থ, অক্সিজেন সাপোর্টে কবীর সুমন

June 28, 2021 | 3:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সংগীতশিল্পী কবীর সুমন। শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে রোববার (২৭ জুন) রাতে কলকাতার এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন বর্ষীয়ান শিল্পী। হাসপাতাল সুত্রে এই খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, হাসপাতালে ভর্তির সময় কবীর সুমনের শরীরে অক্সিজেনের মাত্রা ছিল ৯০। সঙ্গে সঙ্গে অক্সিজেন সাপোর্টে দেওয়া হয় শিল্পীকে। এখনও অক্সিজেন সাপোর্টেই রয়েছেন তিনি, দেওয়া-হচ্ছে প্রয়োজনীয় ওষুধ-পত্র। বর্তমানে এসএসকেএম-এর মেডিসিন বিভাগের প্রধান চিকিৎসক সৌমিত্র ঘোষের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন কবীর সুমন।

এদিকে, রবিবার রাতেই কবীর সুমনের ব়্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হয়েছে। সেই পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে এই রিপোর্টের উপর চিকিৎসকরা ভরসা রাখতে পারছেন না। চিকিৎসকদের কথায়, এই রিপোর্ট অনেক সময় ভুল হতে পারে। সোমবার ভোরবেলা শিল্পীর আরটিপিসিআর টেস্টও করা হয়। এখনও পর্যন্ত তার রিপোর্ট চিকিৎসকদের হাতে আসেনি। তবে বুকের এক্সরে-তে ফুসফুসের নিম্নভাগে সংক্রমণ ধরা পড়েছে। অ্যান্টিবায়োটিক চলছে কবীর সুমনের। আপাতত, শিল্পীর শ্বাসকষ্ট রয়েছে। গলায় ব্যাথা থাকায় শক্ত খাবার খেতে পারছেন না তিনি। আরটিপিসিআর টেস্টের রিপোর্ট এলেই পরবর্তী পদক্ষেপ নেবেন চিকিৎসকরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন