বিজ্ঞাপন

চট্টগ্রামে ইয়াবাসহ পিবিআই কর্মকর্তা গ্রেফতার

June 28, 2021 | 5:29 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে প্রায় ১২ হাজার ইয়াবাসহ পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত আছেন।

বিজ্ঞাপন

রোববার (২৭ জুন) বিকেলে চট্টগ্রামের কর্ণফুলী থানার পটিয়া ক্রসিংয়ের অদূরে ভেল্লাপাড়া সেতু এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার এসআই মাসুদ রানা পিবিআইয়ের কক্সবাজার জেলা কার্যালয়ে কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লা জেলায়। তিনি আগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন।

বিজ্ঞাপন

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ সারাবাংলাকে বলেন, ‘র‌্যাবে একটি টিম একটি প্রাইভেটকারে তল্লাশি করে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবাসহ মাসুদ রানাকে গ্রেফতার করে। পরে জানা গেছে, মাসুদ রানা পিবিআইয়ের কক্সবাজার জেলা কার্যালয়ে কর্মরত আছেন। তাকে আজ (সোমবার) দুপুরে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ রানা জানিয়েছেন, তিনি কর্মস্থল থেকে ছুটি নিয়ে আসেননি। একটি মামলা তদন্তের উদ্দেশে প্রাইভেটকার ভাড়া করে চট্টগ্রামে আসছিলেন। সঙ্গে ইয়াবাও নিয়ে আসছিলেন। এই প্রথম তিনি ইয়াবার কোনো চালান পাচারের চেষ্টা করেছিলেন বলে জানিয়েছেন। ইয়াবাগুলো কার কাছে দেওয়ার কথা ছিল, তিনি আগেও এ ধরনের চালান এনেছিলেন কি না- সেটা বিস্তারিত জিজ্ঞাসাবাদে পাওয়া যাবে’- বলেন ওসি দুলাল মাহমুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন