বিজ্ঞাপন

ডিবি পরিচয়ে ছিনতাই, শ্রমিক লীগ নেতাসহ গ্রেফতার ২

June 30, 2021 | 4:50 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

বরিশাল: ঝালকাঠির নলছিটি উপজেলায় ডিবি পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। মঙ্গলবার (২৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে দপদপিয়া খেয়াঘাট সংলগ্ন বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে বুধবার (৩০ জুন) সকালে ছিনতাইয়ের শিকার কালাম হোসেন তালুকদার বাদি হয়ে নলছিটি থানায় একটি মামলা করেছেন।

বিজ্ঞাপন

গ্রেফতাররা হলেন, নলছিটি উপজেলা শ্রমিক লীগের নেতা ও শীতলপাড়া গ্রামের সোবহান হাওলাদারের ছেলে জলিল হাওলাদার (৪০) এবং একই উপজেলার নাঙ্গুলী গ্রামের আদম আলীর মুন্সীর ছেলে শাহিন মুন্সী (৩২)।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, ব্যবসায়িক কাজ শেষে গত ১০ জুন মোটরসাইকেলে চড়ে বাড়িতে ফেরার পথে বরিশাল-পটুয়াখালি মহাসড়কের তুর্য পেট্রোল পাম্পের সামনে ডিবি পরিচয়ে জলিল ও শাহীনসহ তিন জন কামাল হোসেন তালুকদারের পথরোধ করে। এরপর তার বুকে অস্ত্র ঠেকিয়ে প্যান্টের পকেট থেকে নগদ ৪২ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন (যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা) ও বিকাশের মাধ্যমে ৮ হাজার টাকা নিয়ে যায়। ছিনতাইয়ের সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলের নম্বর (ঢাকা মেট্রো ল ১১-১৬৭৯) স্মরণে রেখে বরিশাল রূপাতলী এলাকার র‌্যাব-৮ এর সদর দফতরে লিখিত আবেদন করেন কালাম হোসেন তালুকদার। এর পরিপ্রেক্ষিতে র‌্যাবের একটি টিম মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে জলিল ও শাহীনকে গ্রেফতার করে নলছিটি থানায় সোপর্দ করে। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও একটি মোবাইল জব্দ করে র‌্যাব।

বিজ্ঞাপন

ওসি আতাউর রহমান বলেন, ওই দুজনকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন