বিজ্ঞাপন

মাদক মামলায়ও নাসিরের জামিন, কাটল মুক্তির বাধা

June 30, 2021 | 5:16 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: চলচ্চিত্র অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে গ্রেফতার জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান নাসির উদ্দিন মাহমুদ ও তার সহযোগী তিন নারী বিমানবন্দর থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় জামিন পেয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (৩০ জুন) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত পাঁচ হাজার টাকার মুচলেকায় এ জামিনের আদেশ দেন।

জামিন মঞ্জুর হওয়া ওই তিন নারীরা হলেন- লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধা।

বিজ্ঞাপন

আসামিপক্ষের আইনজীবী মো. আমানুল করিম লিটন জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এদিন নাসির ও তার সহযোগী তিন নারীর জামিনের জন্য স্পেশাল পুটঅফ নেওয়া হয়। শুনানি শেষে আদালত তাদের জামিনের আদেশ দেন। যেহেতু নাসিরের বিরুদ্ধে আর কোনো মামলা নেই, সেহেতু তার কারামুক্তিতে বাধা থাকল না।’

গত ১৫ জুন গ্রেফতার ওই তিন নারীকে তিন দিনের রিমান্ডে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন আদালত। গত ১৪ জুন দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, জনপ্রিয় নায়িকা পরীমনির মামলার পরিপ্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় ওই বাসায় অভিযানকালে বিদেশি মদ উদ্ধার করা হয়।

এর আগে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে গত ১৪ জুন বেলা ১২টার দিকে সাভার থানায় নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন