বিজ্ঞাপন

সরকার ঘোষিত বিধিনিষেধ প্রতিপালনে কঠোর নির্দেশনা আইজিপির

June 30, 2021 | 8:03 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সরকার ঘোষিত বিধিনিষেধ কঠোরভাবে প্রতিপালনের জন্য মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের বিস্তার রোধে আগামীকাল বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত এই বিধিনিষেধ বলবৎ থাকবে জানিয়ে বুধবার প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

বিজ্ঞাপন

বুধবার (৩০ জুন) বিকেলে পুলিশ সদর দফতর থেকে ভার্চুয়াল পদ্ধতিতে সব মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলা পুলিশ সুপার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) সব ইউনিট প্রধানদের এ নির্দেশনা দেন আইজিপি।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) মো. সোহেল রানা সারাবাংলাকে আইজিপির এই নির্দেশনার তথ্য জানিয়েছেন।

এআইজি বলেন, সরকারি বিধিনিষেধ চলাকালে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন পুলিশ প্রধান। সরকা‌রি নি‌র্দেশনা অনুযায়ী জরুরি প্রয়োজনে ঘরের বাইরে বের হতে হলে অবশ্যই মাস্ক পরে ও স্বাস্থ্যবিধি অনুসরণ করতেও অনুরোধ জানিয়েছেন।

বিজ্ঞাপন

সরকার ঘোষিত বিধিনিষেধ যথাযথভাবে প্রতিপালন করতে নিয়োজিত বাংলাদেশ পুলিশের সব স্তরের সদস্যের প্রতি আহ্বান জানিয়েছেন আইজিপি ড. বেনজীর। একইসঙ্গে পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীকে সার্বিক সহায়তা করতেও সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

ফাইল ছবি

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন