বিজ্ঞাপন

কন্যা সন্তানের মা হলেন নাবিলা

July 1, 2021 | 3:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জনপ্রিয় উপস্থাপক ও অভিনয়শিল্পী মাসুমা রহমান নাবিলা এক কন্যা সন্তানের মা হয়েছেন। বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে নাবিলা সন্তান জন্ম দেন। সন্তানের নাম রাখা হয়েছে মালহার মাসুমা হক। ডাক নাম স্মিহা।

বিজ্ঞাপন

‘আয়নাবাজি’খ্যাত এ অভিনেত্রী নিজে খবরটি নিশ্চিত করেছেন। জানা গেছে, মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন।

মা হওয়া নাবিলা তার ভেরিফাইড ফেসবুক আইডিতে এক স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি মা হওয়ার নয় মাসের জার্নিতে যারা তার পাশে ছিলেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

গত ১ এপ্রিল নিজের অনাগত সন্তানের খবরটি জানিয়ে নাবিলা বলেছিলেন, ‘এপ্রিলটা আমার জন্য বিশেষ মাস। এই এপ্রিলেই সবাইকে জানাতে চাই, আমাদের ঘরে আসছে নতুন অতিথি। আর সে আসবে জুলাইয়ে। সবাই নিরাপদ ও দূরত্ব মেনে চলুন।’

বিজ্ঞাপন

এই তারকা তখন বলেন, ‘ছেলে না মেয়ে হবে- এ বিষয়টি আমরা এখনো পরীক্ষা করাইনি। আমার স্বামী চাচ্ছেন, এটি আমাদের জন্য সারপ্রাইজ হিসেবে আসুক। চিকিৎসক বলেছেন, জুলাইয়ের প্রথম সপ্তাহে সন্তান পৃথিবীর আলো দেখবে। তবে জুনের শেষ সপ্তাহেও হয়তো সুখবর দিতে পারি।’

১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় জুবায়দুল হক রিমের সঙ্গে পরিচয় হয় নাবিলার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালে তারা বিয়ে করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন