বিজ্ঞাপন

বাড্ডায় যুবককে পিটিয়ে হত্যা

July 1, 2021 | 5:41 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মধ্য বাড্ডায় স্বপন (৪৮) নামে এক ব্যক্তিকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে আটক করেছে বাড্ডা থানা পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ জুলাই) ভোর সারে ৫টার দিকে এ ঘটনা ঘটে। বেলা ১২ টার দিকে খবর পেয়ে মধ্য বাড্ডা ইউলুপের নিচের লোহার কন্টেইনারের ভেতর থেকে মৃতদেহ উদ্ধার করে। দুপুরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসমত আলী জানান, বেলা ১২টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। তার মাথাসহ শরীরে জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি একটি মোবাইল নিয়ে স্বপন ও কয়েকজনের সঙ্গে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা স্বপনকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করে কন্টেইনারের মধ্যে ফেলে রাখে।

এসআই আরও জানায়, স্বপনের কাছে ঘাতকদের একটি মোবাইল ফোন ছিল। সেই মোবাইল ফোনকে কেন্দ্র করে ভোরে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তিনজন মিলে স্বপনকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে তার মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছ। বাকিদেরও আটকের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

এসআই জানান, স্বপন আগে বাস চালাতো। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে তার পা ক্ষতিগ্রস্ত হওয়ায় বর্তমানে কিছুই করত না স্বপন। ইউলুপের নিচে পরিত্যক্ত একটি লোহার কন্টেইনারের ভেতরে থাকত বলে জানতে পেরেছি। বিস্তারিত তদন্ত চলছে।

নিহতের ভাই ফারুক মিয়া জানায়, তাদের বাড়ি কুমিল্লা জেলার মেঘনা উপজেলার হরিপুর গ্রামে। বাবার নাম মৃত আব্দুল কাদের। এক ছেলে ও এক মেয়ে সহ স্ত্রী গ্রামের বাড়িতে থাকে।

ফারুক আরও জানায়, স্বপন মধ্য বাড্ডা বেপারীপাড়া আলাউদ্দিন বেপারী বাড়িতে ভাড়া থাকে। আগে ভিক্টর পরিবহনের বাস চালাতো। বর্তমানে বেকার ছিল সে। সকালে খবর পাই ইউলুপের নিচে কে বা কারা স্বপনকে পিটিয়ে হত্যা করেছে। সেখানে গিয়ে স্বপনের মৃতদেহ পড়ে থাকতে দেখি। তার সঙ্গে কারও দ্বন্দ্ব ছিল কি না সেটিও বলতে পারছি না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন