বিজ্ঞাপন

পিএসজির সঙ্গে চুক্তি বর্ধিত করবেন না এমবাপে

July 1, 2021 | 9:23 pm

স্পোর্টস ডেস্ক

প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে চুক্তির আর মাত্র এক বছর বাকি আছে কিলিয়ান এমবাপের। অর্থাৎ আগামী ২০২২ সালের জুলাইয়ে ফ্রী এজেন্ট হয়ে যাবেন এমবাপে। এমন পরিস্থিতিতে এমবাপের সঙ্গে চুক্তি বর্ধনের সকল চেষ্টা চালিয়ে যাচ্ছে পিএসজি। তবে কিছুতেই মন গলছে না এমবাপের। ফ্রান্সের স্বনামধন্য এক সংবাদমাধ্যম এল’ইকুইপ জানিয়েছে এমবাপে পিএসজির সঙ্গে চুক্তি বর্ধন করতে চাননা।

বিজ্ঞাপন

সংবাদমাধ্যমটি জানিয়েছে, পিএসজির সঙ্গে চুক্তি কোনোভাবেই বর্ধিত করবেন না এমবাপে। চুক্তিতে থাকা আরও এক বছর তিনিই এখানেই শেষ করতে চান। অর্থাৎ ২০২২ সাল পর্যন্ত পিএসজির সঙ্গেই থাকবেন তিনি। এমবাপের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষরের জন্য নানান লোভনীয় প্রস্তাব ইতোমধ্যেই তাকে দিয়েছে পিএসজি। এছাড়াও চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য শক্তিশালী স্কোয়াড গড়ার জন্যও পর্যাপ্ত ব্যবস্থা নিচ্ছে নাসের আল খেলাইফি।

এদিকে বেশ কয়েক মৌসুম ধরেই এমবাপেকে দলে ভেড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। এবারের মৌসুমে এই গুঞ্জন আরও বেশ জোরালো হয়ে উঠেছে। কেননা পিএসজির সঙ্গে এমবাপে চুক্তির শেষ বছরে পা দিচ্ছেন। আর নতুন চুক্তি স্বাক্ষর না করলে আগামী মৌসুম শেষে ফ্রীতেই ক্লাব ছাড়তে পারবেন এমবাপে। তাই নাসের আল খেলাইফি যেকোনো মূল্যে এমবাপের সঙ্গে চুক্তি বর্ধিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

অন্যদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম জানাচ্ছে, এমবাপে দলে ভেড়ানোর জন্য সকল চেষ্টায় করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। তবে তাকে দলে ভেড়াতে হলে যে মোটা অঙ্কের অর্থ গুনতে হবে সেটাও ভাবনায় রয়েছে স্প্যানিশ জায়ান্টদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন