বিজ্ঞাপন

এক পোস্টে আয় সাড়ে তিন কোটি টাকা!

July 2, 2021 | 5:18 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সারাবিশ্বে কোটি কোটি মানুষ প্রিয়াঙ্কা চোপড়ার ভক্ত। সকল সোশ্যাল মিডিয়ায় রয়েছে তার কয়েক কোটি ফলোয়ার। তিনি কোনো পোস্ট দিলে ভক্তরা হুমড়ি খেয়ে পড়ে। আর এ সুযোগটাই নেয় বড় বড় কোম্পানীগুলো। তারা তাকে দিয়ে করিয়ে নেয় বিভিন্ন পণ্যের প্রচারণা।

বিজ্ঞাপন

তবে এ প্রচারণা বিনে পয়সায় করেন না প্রিয়াঙ্কা। শুধুমাত্র ইনস্টাগ্রামে কোনো পণ্যের প্রচারণার জন্য প্রতি পোস্টে তিনি নেন ভারতীয় মুদ্রায় তিন কোটি রুপী। বাংলাদেশি টাকায় প্রায় সাড়ে তিন কোটি টাকা!

এত টাকা নেওয়ার পরেও চলতি বছরে ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসেবে তিনি রয়েছেন ২৭ নম্বরে। তার পরেই রয়েছেন এমা ওয়াটসন, ডেভিড বেকহ্যাম, উইল স্মিথদের মত তারকারা। এমা ওয়াটসন ইনস্টাগ্রামে পণ্যের প্রচারণামূলক প্রতিটি পোস্ট থেকে পান ২ কোটি ৮১ লাখ রুপী।

এ বছর তালিকায় ২৭ নম্বর থাকলেও গত বছর আরও উপরে ছিলেন প্রিয়াঙ্কা। ছিলেন ১৯ নম্বরে। এ বছর এ তালিকায় একই নম্বরে জায়গা করে নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহেলী। তিনি প্রতি পোস্টে পান ৫ কোটি ১০ লাখ রুপী।

বিজ্ঞাপন

তবে সবাইকে ছাড়িয়ে তালিকায় শীর্ষে রয়েছেন পর্তুগিজ ফুটবল তারকা রোনাল্ডো। তিনি আয় করেন ১২ কোটি রুপী।

প্রিয়াঙ্কা ইতোমধ্যে শুটিং শেষ করেছেন হলিউডের ‘ম্যাট্রিক্স ৪’ ও ‘টেক্সট ফর ইউ’ ছবির শুটিং। বর্তমানে লন্ডনে শুটিং করছেন মিনি সিরিজ ‘সিটাডেল’-এর। সম্প্রতি নিউ ইয়র্কে উদ্বোধন করেছেন নিজের রেস্টুরেন্ট ‘সোনা’। যেখানে পাওয়া যাবে নানা স্বাদের ভারতীয় খাবার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন